অক্ষয়ের নতুন হিন্দি ছবিতে বাংলা গান (ভিডিও)

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ২২:১৭, আগস্ট ১০, ২০১৮ | সর্বশেষ আপডেট : ২২:১৭, আগস্ট ১০, ২০১৮

‘গোল্ড’ ছবিতে অক্ষয় কুমার ও মৌনি রয়বলিউড অভিনেতা অক্ষয় কুমার তার নতুন ছবি ‘গোল্ড’-এর একটি গানের মিউজিক ভিডিও শেয়ার করলেন সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে। চমকপ্রদ ব্যাপার হলো, এটি একটি বাংলা গান! এর শিরোনাম ‘বলতে পারিনি’। বৃহস্পতিবার (৯ আগস্ট) এটি প্রকাশিত হয়।

গানটির কথা এমন, ‘বলতে পারিনি যে মনেরই কথা/গানে গানে আজ বলে যাই/আমার ঘুম না আসা রাতে/আমার অজানা বিষাদে/আমি হাত বাড়ালে তোকেই যেন পাই/বাঁধা পড়েছে আমার মনরে/জানি না কবে কখনরে/সঙ্গে না হয় আজ দু’পা চলরে/তুই ছাড়া আমি অচলরে।’

প্রায় তিন মিনিট ব্যাপ্তির এই মিউজিক ভিডিওতে তুলে ধরা হয়েছে অক্ষয়ের সঙ্গে তার স্ত্রী মনোবীনা দাসের ভূমিকায় অভিনয় করা বাঙালি অভিনেত্রী মৌনি রয়ের দৈনন্দিন দাম্পত্য জীবন। গানটি লিখেছেন চন্দ্রানি গাঙ্গুলি। সুর ও সংগীত পরিচালনার পাশাপাশি এতে কণ্ঠ দিয়েছেন অর্ক। এর আগে ছবিটির কয়েকটি গান প্রকাশিত হয়েছে। এর মধ্যে অর্কর গাওয়া, সুর করা ও লেখা ‘ন্যায়নো সে বাঁধি’র সুরেই তৈরি হয়েছে ‘বলতে পারিনি’।

ছবিটিতে ভারতীয় হকি দলের ম্যানেজার তপন দাসের চরিত্রে অভিনয় করেছেন অক্ষয়। ভারতের প্রথম অলিম্পিক স্বর্ণপদক জয়কে ঘিরে ঐতিহাসিক প্রেক্ষাপটে নির্মিত হয়েছে খেলাধুলা নির্ভর ছবি ‘গোল্ড’। সময়টা ১৯৩৬ সালের। সেই সময় ভারতীয় হকি দলের সহকারী ম্যানেজার ছিলেন তপন দাস। স্বাধীন জাতি হিসেবে খেলার স্বপ্ন দেখতেন তিনি। তাকে কেন্দ্র করে ভারতীয় হকির সোনালি সময়কে তুলে ধরা হয়েছে ছবিটিতে। ১৯৪৭ সালের ১৫ আগস্ট স্বাধীনতা অর্জন করে ভারত। স্বাধীন জাতি হিসেবে ১৯৪৮ সালে অলিম্পিকে হকিতে প্রথম স্বর্ণপদক জেতে দেশটি। তপস দাসের সেই স্বপ্নই সারাভারতকে গেঁথেছিল এক সুতোয়।
তপনের স্ত্রীও বাঙালি। তাই হিন্দি ছবিতে বাংলা গান রেখেছেন ‘গোল্ড’-এর পরিচালক রিমা কাগতি ও দুই প্রযোজক ফারহান আখতার ও রিতেশ সিধওয়ানি। ‘গোল্ড’ মুক্তি পাবে আগামী ১৫ আগস্ট।

‘গোল্ড’ই বলিউডে মৌনি রয়ের প্রথম ছবি। টিভি সিরিজ ‘নাগিন’ ও ‘দেবো কে দেব...মহাদেব’-এ অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন তিনি।

* ‘বলতে পারিনি’ গানের মিউজিক ভিডিও:


/জেএইচ/এমএম/

লাইভ

টপ