X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

বলিউড তারকারাও মানেন না ট্রাফিক আইন!

বিনোদন ডেস্ক
১১ আগস্ট ২০১৮, ২০:০০আপডেট : ১১ আগস্ট ২০১৮, ২০:৩০

সালমান খান, অর্জুন কাপুর ও কপিল শর্মা বলিউড সুপারস্টার সালমান খান, কমেডিয়ান কপিল শর্মা ও অভিনেতা অর্জুন কাপুরের নাম উঠেছে অপরাধীর তালিকায়! সড়কে বেশি গতিতে চলা, ট্রাফিক সিগন্যাল অমান্য করা ও জেব্রা ক্রসিংয়ে না থামানোর মতো ঘটনার সঙ্গে জড়িত তাদের ব্যবহৃত গাড়ি। এমনকি ই-চালান ইস্যু করা সত্ত্বেও তারা ট্রাফিক জরিমানা দেননি। ভারতের মুম্বাই মিরর পত্রিকার এক প্রতিবেদনে এসব তথ্য প্রকাশিত হয়েছে।
সালমানের গাড়িটির নিবন্ধন তার ছোট ভাই আরবাজ খানের প্রযোজনা প্রতিষ্ঠানের নামে। এ বছর চারবার ট্রাফিক আইন লঙ্ঘনের কারণে বাহনটির চার হাজার রুপি জরিমানা হয়েছে। কিন্তু এগুলো পরিশোধ করা হয়নি।
যদিও সালমানের পরিবার মুম্বাই মিররকে জানিয়েছে, এ বিষয়ে তাদের কাছে কোনও তথ্য নেই। আর পুলিশও নাকি কিছু জানায়নি। এই পরিবারের দাবি, জরিমানা সম্পর্কে জানতে পারলে অবশ্যই তা দিয়ে দেবেন তারা।
এদিকে কপিল শর্মার গাড়িটি তার নিজের নামে নিবন্ধিত। জনপ্রিয় এই কৌতুকাভিনেতার বিরুদ্ধে ২ হাজার রুপির চালান এখনও ঝুলে আছে। কারণ তিনিও এই অঙ্কের অর্থ জরিমানা দেননি। বেশ কিছুদিন ধরে ভারতের বাইরে আছেন ৩৭ বছর বয়সী এই তারকা।
‘কি অ্যান্ড কা’, ‘হাফ গার্লফ্রেন্ড’, ‘গুন্ডে’, ‘টু স্টেটস’ তারকা অর্জুন কাপুরের ওপরেও ২ হাজার রুপির জরিমানা ঝুলছে। তার গাড়ির বিরুদ্ধে তিনবার বেশি গতিতে চলার কারণে চালান দেওয়া হয়েছে।

/জেডএল/এম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া