X
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০

ট্রাফিক আইন অমান্য করলেই মামলা দেবেন অক্ষয়!

বিনোদন ডেস্ক
১৬ আগস্ট ২০১৮, ০০:০০আপডেট : ১৬ আগস্ট ২০১৮, ১৯:৪৬

ট্রাফিক পুলিশের ভূমিকায় অক্ষয় কুমার উল্টোপথে প্রাইভেট কার, হেলমেট ছাড়া মোটরসাইকেল আর মোবাইল ফোনে কথা বলতে বলতে ও সিটবেল্ট না পরে গাড়ি চালালে সাবধান! এমন অনিয়ম দেখলে ট্রাফিক পুলিশের পোশাকে সামনে চলে আসবেন বলিউড তারকা অক্ষয় কুমার। এরপর তিনি কিছু নিয়ম-কানুনের কথা শুনিয়ে জরিমানার চালান ধরিয়ে দেবেন। তিনটি পৃথক বিজ্ঞাপনে এমন চিত্র দেখা গেলো। ভারতের নিরাপদ সড়ক প্রচারণার অংশ হিসেবে তৈরি হয়েছে এগুলো। ‘সড়ক সুরক্ষা জীবন রক্ষা’ থিমে সাজানো দেশটির নিরাপদ সড়ক সপ্তাহ প্রচারণায় অংশ নিয়েছেন ৫০ বছর বয়সী এই অভিনেতা।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে তিনটি বিজ্ঞাপন একে একে শেয়ার করেন অক্ষয় কুমার। এরমধ্যে প্রথমটিতে দেখা যায়, ‘নো এন্ট্রি’ লেন লেখা রাস্তায় ঢুকে পড়ে একটি প্রাইভেটকার। অক্ষয় সেটি থামিয়ে চালককে কিছু কথা বলে সবশেষে শুনিয়ে দেন, ‘আপনার বাবার রাস্তা নয়!’ তার মুখের এই সংলাপ এখন অন্তর্জাল দুনিয়ায় ভাইরাল।

ট্রাফিক পুলিশের ভূমিকায় অক্ষয় কুমার আরেকটি ভিডিওতে হেলমেট ছাড়া দুই তরুণীকে নিয়ে মোটরসাইকেল চালাতে থাকা এক তরুণকে থামান অক্ষয়। ভিডিও তিনটি ইনস্টাগ্রামে শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘পুরোপুরি না হওয়ার চেয়ে দেরিতে হওয়া ভালো। সরি বলার চেয়ে নিরাপদে থাকাই শ্রেয়। নিজের ও অন্যের নিরাপত্তার জন্য ট্রাফিক আইন মেনে চলুন। কারণ, সড়কটা কারও বাবার নয়।’

এদিকে বুধবার (১৫ আগস্ট) ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে মুক্তি পেয়েছে অক্ষয়ের নতুন ছবি ‘গোল্ড’। এতে তিনি অভিনয় করেছেন ভারতের হকি দলের ম্যানেজার তপন দাস চরিত্রে। ১৯৪৮ সালের লন্ডন অলিম্পিকসে স্বাধীন জাতি হিসেবে হকিতে প্রথম স্বর্ণপদক জেতে ভারত।

* অক্ষয় কুমার অভিনীত একটি বিজ্ঞাপনের লিংক:

/জেডএল/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
নায়কের জন্মদিনে নায়িকারা...
নায়কের জন্মদিনে নায়িকারা...
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!