X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

দীপিকা-রণবীরের বিয়েতে মোবাইল ফোন নিষিদ্ধ!

বিনোদন ডেস্ক
১৭ আগস্ট ২০১৮, ১৭:৩৯আপডেট : ১৭ আগস্ট ২০১৮, ১৮:৩৬

রণবীর ও দীপিকা। ছবি- সানতা-বানতা সামাজিক যোগাযোগমাধ্যমের এই যুগে ভিড়ভাট্টা ও মিডিয়া এড়াতে কিছুটা চুপিসারেই বিয়ের শুভ কাজ সেরে ফেলতে চান দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। সেজন্য তারা বেছে নিয়েছেন ইতালির নয়নাভিরাম স্থান লেক কোমো। সেখানেই আগামী ২০ নভেম্বর তাদের চার হাত এক করে দেবে দুই পরিবার।
ভালো লাগা মুহূর্তের যেকোনও ছবি ইনস্টাগ্রামে পোস্ট করার প্রবণতাকে দূরে ঠেলে মোবাইল ফোনমুক্ত বিয়ের অনুষ্ঠান করার পরিকল্পনা সাজিয়েছেন দীপিকা ও রণবীর। সুনসান ও নীরবতা ধরে রাখতেই তাদের এই ইচ্ছে। তাই অতিথিদের জন্য মোবাইল ফোন নিষিদ্ধ করতে পারেন তারা।
বিয়ের অনুষ্ঠান যেন মন ভরে সবাই উপভোগ করে, সেটাই চান দীপিকা ও রণবীর। বিয়ের আনুষ্ঠানিকতার সময় ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যদেরও সব ধরনের ডিভাইস এড়িয়ে চলার আহ্বান জানিয়েছেন তারা।
ভারতীয় সংবাদপত্র ডেইলি নিউজ অ্যানালাইসিস এক প্রতিবেদনে জানিয়েছে, অতিথিদের বিয়েতে মোবাইল ফোন না আনার জন্য বলে দিয়েছেন দীপিকা ও রণবীর। তাদের আশা, এই পদক্ষেপের মাধ্যমে গোপনীয়তা বজায় থাকবে অনেকাংশে। অবশ্য ভক্তদের জন্য বিয়ের কিছু ছবি শেয়ার করতে পারেন এই তারকা জুটি।
গত বছরের ডিসেম্বরে অভিনেত্রী আনুশকা শর্মা ও ক্রিকেটার বিরাট কোহলি ইতালির ফ্লোরেন্সে বিয়ে করেন। তাদের দেখাদেখি ঘরোয়া পরিসরে গাঁটছড়া বাঁধতে ইতালিতেই যাচ্ছেন দীপিকা ও রণবীর। তবে বিয়ের পর ভারতে ফিরে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হবে তাদের।
ফিল্মফেয়ারের প্রতিবেদনে বলা হয়েছে, দুই পরিবারের মোট ৩০ জন দীপিকা ও রণবীরের বিয়েতে নিমন্ত্রণ পেয়েছেন। তাদের মধ্যে থাকছেন ঘনিষ্ঠ বন্ধুরাও। নিজেদের খুব বিশেষ দিনে কাছের মানুষগুলোকেই সামনে রাখতে চান দু’জনে।
সম্প্রতি ইতালিতে রণবীরের সঙ্গে দীপিকাকে হাতে হাত রেখে চলাফেরা করতে দেখা গেছে। তবে ক্যামেরা ঠিকই এড়িয়ে গেছেন তারা। এ সময় দীপিকার বোন আনিসাও ছিলেন। রণবীরের তোলা দুই বোনের একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন দীপিকা।
ইতালি থেকে মুম্বাই ফেরার পরও বিমানবন্দরে হাতে হাত রেখে এগিয়েছেন দীপিকা ও রণবীর। পরে গাড়িতে উঠে প্রেমিকার গালে ভালোবাসার চুম্বন উপহার দেন তিনি।
সঞ্জয়লীলা বানসালির ‘গোলিও কা রাসলীলা রাম-লীলা’, ‘বাজিরাও মাস্তানি’ ও ‘পদ্মাবত’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন দীপিকা ও রণবীর সিং। ‘গোলিও কা রাসলীলা রাম-লীলা’ ছবিতে তারা
সূত্র: হিন্দুস্তান টাইমস

/জেডএল/এম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল