X
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪
৫ বৈশাখ ১৪৩১

‘পাঁচফোড়ন’-এ দুই বন্ধুর টক শো

বিনোদন রিপোর্ট
১৮ আগস্ট ২০১৮, ১৪:২৭আপডেট : ১৮ আগস্ট ২০১৮, ১৬:১৫

মীর সাব্বির ও সাজু খাদেম নন্দিত নির্মাতা-উপস্থাপক হানিফ সংকেতের নির্মাণ প্রতিষ্ঠান ফাগুন অডিও ভিশন প্রতিবারের মতো এবারও ঈদ-উল-আজহা উপলক্ষে নির্মাণ করেছে ঈদের বিশেষ ‘পাঁচফোড়ন’।
প্রায় দেড় যুগ ধরে বছরের বিশেষ বিশেষ দিনে এই অনুষ্ঠানটি প্রচারিত হচ্ছে দেশের প্রথম স্যাটেলাইট চ্যানেল এটিএন বাংলায়। প্রতিবারের মতো এবারও ভিন্ন আঙ্গিকের উপস্থাপনায় রকমারি আয়োজন নিয়ে সাজানো হয়েছে ঈদের বিশেষ ‘পাঁচফোড়ন’।
সৌহার্দ্যপূর্ণ পরিবেশে দুই বন্ধুর মধ্যে সমসাময়িক বিভিন্ন বিষয় নিয়ে টকশোর আঙ্গিকে আলোচনার মাধ্যমে এর উপস্থাপনা সাজানো হয়েছে। যেখানে কোরবানির ঈদকে নিয়ে মজার মজার আলোচনা হতে থাকে। আর আলোচনার ফাঁকে ফাঁকে প্রসঙ্গক্রমেই আসতে থাকে নাচ, গান, নাটক ও বিভিন্ন বিষয়ের ওপর চমৎকার সব প্রতিবেদন।
এবারের পাঁচফোড়নেও দুই বন্ধুর ভূমিকায় অভিনয় করেছেন অভিনেতা মীর সাব্বির ও সাজু খাদেম।
এবারের আয়োজনে গান থাকছে তিনটি। একটি গান গেয়েছেন প্রতীক হাসান ও ঐশী। গানটি লিখেছেন লিটন অধিকারী রিন্টু, সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন প্রতীক নিজেই। আরেকটি গান গেয়েছেন শিল্পী আকবর। কথা লিখেছেন কবির বকুল, সুর করেছেন রাজেশ। এছাড়াও কোরবানির গরু ও ছাগলকে নিয়ে বিভিন্ন স্থানে চিত্রায়িত একটি ভিন্নধর্মী ব্যঙ্গাত্মক গানের সঙ্গে নৃত্য পরিবেশন করেছেন একদল নৃত্যশিল্পী।
কোরবানির ঈদ ও অন্যান্য বিষয়ের ওপর বেশ কটি নাট্যাংশ রয়েছে এবারও। এতে অভিনয় করেছেন- সোলায়মান খোকা, কেএস ফিরোজ, আব্দুল আজিজ, শুভাশিস ভৌমিক, কামাল বায়েজিদ, কাজী আসাদ, জিল্লুর রহমান, অশোক বড়ুয়া, সাজ্জাদ সাজু, আনোয়ার শাহী, বিনয় ভদ্র, বিলু বড়ুয়া, জামিল, নজরুল ইসলাম, সুবর্ণা মজুমদার, আসমা, মতিউর রহমান, বাহার, মনজুর আলম, জাহিদ চৌধুরী, হাশিম মাসুদ, স্বপনসহ আরও অনেকে।
‌অনুষ্ঠানটি এটিএন বাংলায় ঈদের দ্বিতীয় দিন রাত ১০টা ৩০ মিনিটে প্রচার হবে। অনুষ্ঠানটি পরিবেশিত হবে কেয়া কস্মেটিকস্ লিমিটেড এর সৌজন্যে।

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন: কোন পদে লড়ছেন কে
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন: কোন পদে লড়ছেন কে
রাজকুমার: ‘প্রশ্নবিদ্ধ’ এক বিয়োগান্তক ছবি
সিনেমা সমালোচনারাজকুমার: ‘প্রশ্নবিদ্ধ’ এক বিয়োগান্তক ছবি
হলিউডের ‘ভূত’ আসছে দেশে!
হলিউডের ‘ভূত’ আসছে দেশে!
মাহির সঙ্গে প্রেম গুঞ্জন নিয়ে জয়: আমরা খুব ভালো বন্ধু
মাহির সঙ্গে প্রেম গুঞ্জন নিয়ে জয়: আমরা খুব ভালো বন্ধু
সালমানের বাড়ির সামনে গোলাগুলি, ছুটে এলেন মুখ্যমন্ত্রী
সালমানের বাড়ির সামনে গোলাগুলি, ছুটে এলেন মুখ্যমন্ত্রী