X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

আসছে গানের নতুন প্রতিযোগিতা

বিনোদন রিপোর্ট
০১ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৪৯আপডেট : ০১ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৫৬

সংবাদ সম্মেলনে অতিথিরা চ্যানেল আইয়ে শুরু হচ্ছে আরও একটি গানের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান। এর নাম ‘গানের রাজা’।
এতে অংশ নেবে শিশুরা। আর এটি হবে একটু ভিন্ন আঙ্গিকে।
চ্যানেল আই কর্তৃপক্ষ জানায়, এতে ৬-১৩ বছরের শিশুরা অংশ নিতে পারবে। অনুষ্ঠানটিতে প্রতিযোগী শিশুরা পার্কে খেলবে, দোলনাতে চড়বে, খেলতে খেলতে গাইবে আর বিচারকরা ওদের খেলতে খেলতে শেখাবেন।
সমগ্র বাংলাদেশ থেকে প্রাথমিক পর্যায়ের শিশু প্রতিযোগী নেওয়া হবে। এরপর গ্রুমিং ও তালিমের প্রক্রিয়ায় ৪০টি পর্বের পর গ্র্যান্ড ফিনালের মাধ্যমে ‘শিশু গানের রাজা’কে নির্বাচন করা হবে।

এ উপলক্ষে আজ (১ সেপ্টেম্বর) দুপুরে গুলশান ক্লাবে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এখানে স্বাগত বক্তব্য রাখেন ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড, চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর ও পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের পক্ষে এসিআই কনজুমার ব্র্যান্ডস-এর ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আলমগীর।
ফরিদুর রেজা সাগর বলেন, ‘বিভাগীয় শহরগুলোর মাধ্যমে এটি শুরু হবে অক্টোবর মাস থেকে। আর শিশুদের প্রিয়, এমন দুই দেশ বরেণ্য শিল্পী এতে বিচারকের দায়িত্ব পালন করবেন।’

চ্যানেল আই জানায়, এর আগে প্রায় একই বয়সীদের নিয়ে ‘খুদে গানরাজ’ নামের রিয়েলিটি অনুষ্ঠান প্রচার হতো চ্যানেলটিতে। এটি আর আয়োজন করা হবে না। এর পরিবর্তে নতুন ধরনের অনুষ্ঠান ‘গানের রাজা’ শুরু হচ্ছে। অনুষ্ঠানটি পরিচালনা করবেন শহীদুল আলম সাচ্চু।

/এম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া