X
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০

শিনা চৌহানের কাছে পাঁচ প্রশ্ন

জনি হক
০২ সেপ্টেম্বর ২০১৮, ২১:০১আপডেট : ০৩ সেপ্টেম্বর ২০১৮, ১৪:৪৬

বঙ্গবন্ধু গোল্ড কাপের টিম ড্র অনুষ্ঠানের ফাঁকে শিনা চৌহান বিপিএল-সূত্রে বাংলাদেশে বেশ পরিচিত মুখ শিনা চৌহান। ক্রিকেট ও সংগীত বিষয়ক অনুষ্ঠান উপস্থাপনা করে বাংলাদেশের দর্শকদের মুগ্ধ করেছেন এই ভারতীয় মডেল-অভিনেত্রী।
এবার এশিয়ার অন্যতম বড় টুর্নামেন্ট বঙ্গবন্ধু গোল্ড কাপের টিম ড্র অনুষ্ঠানে দেখা গেছে তাকে। শনিবার (১ সেপ্টেম্বর) সকালে রাজধানীর পাঁচতারকা হোটেল লা মেরিডিয়ানের গ্র্যান্ড বলরুমে এর আয়োজন করা হয়। রবিবার কলকাতায় ফেরার আগে বাংলা ট্রিবিউনের সঙ্গে কথা বলেছেন শিনা চৌহান।
বাংলা ট্রিবিউন: এবার এসে কেমন লাগলো?
শিনা চৌহান: ঢাকায় যতবারই আসি মুগ্ধ হই। খুব ভালো লাগে এই শহর। এখানে দারুণ আতিথেয়তা পাই। সবাই আপন করে নেয়।
বাংলা ট্রিবিউন: বাংলাদেশের ক্রিকেটের সঙ্গে আপনার সম্পৃক্ততার কথা আমরা সবাই জানি। এবার ফুটবলও যুক্ত হলো...
শিনা চৌহান: ইয়েস! বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) টিভি অনুষ্ঠান উপস্থাপনার মাধ্যমে এখানকার ক্রিকেটের সঙ্গে আমি পরিচিত। এবারই প্রথম ঢাকায় ফুটবলের অভিজ্ঞতা হলো। বঙ্গবন্ধু গোল্ড কাপের আনুষ্ঠানিক ঘোষণা ও টিম ড্র অনুষ্ঠান উপস্থাপনা করলাম। বাংলাদেশের জাতির পিতার নামের টুর্নামেন্টটির মর্যাদাসম্পন্ন আয়োজনের অংশ হতে পেরে আমি খুব খুশি। আমাকে এ অনুষ্ঠান উপস্থাপনার আমন্ত্রণ জানিয়েছে কে-স্পোর্টস। তাদের ও বাফুফের সঙ্গে কাজ করাটা ছিল আমার জন্য বেশ উপভোগ্য। তারা আমাকে উষ্ণ আতিথেয়তায় স্বাগত জানিয়েছে।
লা মেরিডিয়ানের পুলের সামনে শিনা চৌহান বাংলা ট্রিবিউন: ভারতের তুলনায় এখানকার ইভেন্ট কেমন মনে হয়েছে?
শিনা চৌহান: বঙ্গবন্ধু গোল্ড কাপের টিম ড্র অনুষ্ঠানটি চমৎকারভাবে আন্তর্জাতিক ঢঙে হয়েছে। লাইভ ইভেন্টস উপস্থাপনার বেলায় এটা সত্যিকার অর্থেই আমার সেরা অভিজ্ঞতাগুলোর একটি। ভারতে কিছু বড়সড় অনুষ্ঠান উপস্থাপনা করেছি। এর মধ্যে সবশেষ ছিল বলিউড অভিনেতা রণবীর সিংয়ের সঙ্গে। কিন্তু বঙ্গবন্ধু গোল্ড কাপের আয়োজনের কাছে এসব কিছুই নয়! এটা বিশেষ একটি অভিজ্ঞতা আমার জন্য।
বাংলা ট্রিবিউন: ঢাকায় আগেরবারের আসার কথা মনে আছে?
শিনা চৌহান: কেনো থাকবে না। গত বছর ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার টিভি অনুষ্ঠান উপস্থাপনা করতে ঢাকায় এসেছিলাম। তবে অনাকাঙ্ক্ষিত ঘটনাও ঘটেছিল সেরা নির্বাচন নিয়ে। সেসব আর মনে না করি।
বাংলা ট্রিবিউন: ভারতে এখন আপনি কী নিয়ে ব্যস্ত?
শিনা চৌহান: নতুন একটি মঞ্চনাটকের মহড়ায় সময় দিতে হচ্ছে। এর নাম “বেবি’স ব্লুজ”। এতে টেরি নামের একটি মজার চরিত্রে অভিনয় করবো। মুম্বাইয়ে ২০ ও ২১ অক্টোবর এ নাটকের মঞ্চায়ন হবে। গত ২৬ আগস্ট মুম্বাইয়ের জুহুর পৃথ্বি থিয়েটারে একটি মঞ্চনাটকে লায়লা চরিত্রে অভিনয় করেছি। আশির দশকের কাশ্মিরের প্রেক্ষাপটে সাজানো নাটকটি লিখেছেন ইলা অরুণ। ঢাকার লা মেরিডিয়ানের পুলের সামনে শিনা চৌহান

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
নায়কের জন্মদিনে নায়িকারা...
নায়কের জন্মদিনে নায়িকারা...
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!