X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

শাকিব খানের নায়িকা আবারও সংবাদপাঠিকা!

বিনোদন রিপোর্ট
০৬ সেপ্টেম্বর ২০১৮, ১৪:৩৬আপডেট : ০৬ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৫৫

অনুষ্ঠানে রোদেলা জান্নাত ও শাকিব খান ২০১৬ সালে ‘বসগিরি’ চলচ্চিত্র দিয়ে বড় পর্দায় যাত্রা করেন ছোটপর্দার সংবাদ পাঠিকা শবনম বুবলী। প্রথম ছবিতেই পান ইন্ডাস্ট্রির নাম্বার ওয়ান নায়ক শাকিব খানকে। বিনিময়ে ফাটল ধরে শাকিব-অপু মজবুত জুটিতে।
এরপর টানা জুটি বেঁধে অভিনয় করছেন শাকিব-বুবলী।
বুবলীর নায়িকা হিসেবে স্বীকৃতি পাওয়া বা সংবাদ পাঠিকা থেকে সরাসরি রূপালি পর্দায় তুলে আনার জন্য সবচেয়ে বড় ভূমিকা পালন করেন শাকিব খান। এবার তার নতুন ছবি ‘শাহেনশাহ’-তে অভিষেক হচ্ছে আরেক সংবাদপাঠিকার! তার নাম রোদেলা জান্নাত।
গতকাল (৫ সেপ্টেম্বর) রাতে রাজধানীর ওয়েস্টিন হোটেলে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া আয়োজিত সংবাদ সম্মেলনে পরিচয় করিয়ে দেওয়া হয় রোদেলাকে।
আর মাইক্রোফোন হাতে নিয়ে নিজের পথচলায় সবচেয়ে অবদানকারীর ব্যক্তির নামটি নিতে ভোলেননি রোদেলা। জানান, সেই মানুষটি হলো শাকিব খান।
রোদেলা জান্নাত বললেন, ‘আমার এই স্বপ্নের পথচলায় সবচেয়ে বড় অবদান শাকিব খানের। এরপর আমি অবশ্যই ধন্যবাদ দিতে চাই প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার সেলিম খানকে।’
অনুষ্ঠানে শাকিব খান বলেন, ‘যেহেতু একটি শক্তিশালী গল্প, বড় বাজেটের গল্প। তাই আমি চেয়েছি এটি খাঁটি বাংলাদেশি চলচ্চিত্র হোক। এ জন্যই দেশের শিল্পীদের নিয়ে আমাদের এ ছবি। এর মাধ্যমে পর্দায় আসছেন রোদেলা।’
তিনি আরও বলেন, ‘‘কিছুদিন আগে ‘ক্যাপ্টেন খান’ মুক্তি পেয়েছে। ছবিটির প্রতিটি মুহূর্ত দেখে দর্শক মুগ্ধ হয়েছে। বলেছে, ওয়াও এমন ছবি বাংলাদেশেও হয়! আমি বলতে পারি, ‘শাহেনশাহ’ ‘ক্যাপ্টেন খান’কেও ছাড়িয়ে যাবে।’’
এ ছবিতে শাকিবের প্রধান নায়িকা হিসেবে আছেন নুসরাত ফারিয়া। অনুষ্ঠানে তার প্রশংসা করতেও ভোলেননি কিং খান।
শামীম আহমেদ রনী পরিচালিত এ ছবিতে দেখা যাবে বেশ কয়েকজন জ্যেষ্ঠ শিল্পীকে। তাদের মধ্যে আছেন নায়ক উজ্বল, তারিক আনাম খান প্রমুখ। এতে আরও অভিনয় করছেন মিশা সওদাগর, ডন, শিবা শানু, নানা শাহসহ অনেকে। ছবিটির শুটিং শুরু হচ্ছে আগামী সপ্তাহ থেকে।
ছবিটির ডিজিটাল কনটেন্ট পার্টনার হিসেবে থাকছে লাইভ টেকনোলজিস।

সংবাদ সম্মেলনে শাকিব-রোদেলার কথা:

/এম/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা