X
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০

আমেরিকার পাঁচ শহরে ‘স্বপ্নজাল’

বিনোদন রিপোর্ট
০৭ সেপ্টেম্বর ২০১৮, ২০:৫৫আপডেট : ০৮ সেপ্টেম্বর ২০১৮, ১৩:১৯

স্বপ্নজাল-এ পরী-ইয়াশ গিয়াস উদ্দিন সেলিমের দ্বিতীয় সিনেমা ‘স্বপ্নজাল’ আগেও মুক্তি পেয়েছে আমেরিকায়। দর্শক চাহিদার কারণে ছবিটি সে দেশে মুক্তি পাচ্ছে আবারও।
বাংলা সিনেমার বিশ্ব পরিবেশক বায়স্কোপ ফিল্মস এবার আমেরিকার ৫টি শহরে ছবিটি মুক্তি দিচ্ছে। ৯ সেপ্টেম্বর থেকে পরীমনি-ইয়াশ রোহান অভিনীত এই ছবিটি দেখা যাবে আমেরিকার নিউ ইয়র্ক, ভার্জিনিয়া, ফ্লোরিডা, নর্থ ক্যারোলিনা ও ডালাসের বিভিন্ন প্রেক্ষাগৃহে।
বায়স্কোপ ফিল্মস’র সিইও রাজ হামিদ জানান, ৯ সেপ্টেম্বর রবিবার বিকাল ৪টায়  জ্যামাইকার সিনেপ্লেক্স থেকে শুরু হবে এবারের ‘স্বপ্নজাল’ মিশন। এরপর নর্থ ক্যারোলিনার রোলি শহরের ওয়েদারস্পোন স্টুডেন্ট সেন্টারে ১৫ সেপ্টেম্বর বিকাল ৪টা ৩০মিনিটে, ৭ অক্টোবর দুপুর ২টায় ভার্জিনিয়ার ডিসি সিনেমা হলে, ফ্লোরিডার অর্লান্ডো শহরের সাউট চেইস সিনেমা হলে ৩০ সেপ্টেম্বর দুপুর ২টায় এবং ডালাসের ভেনিশিয়ান সিনেমা হলে ৭ অক্টোবর দুপুর ২টায় ছবিটি দেখা যাবে।
গিয়াস উদ্দিন সেলিম রাজ হামিদ বলেন, ‘আমেরিকার সিনেমা হলগুলো যেন আমাদের সিনেমা নিয়মিত প্রদর্শনীর আয়োজন করে সেই ভাবনা থেকে আমরা দেশের ভালো সিনেমাগুলো এখানে মুক্তি দেওয়ার চেষ্টা করি। আমরা বিশ্বাস করি, বাংলা সিনেমা ও সংস্কৃতি হবে বিশ্বময়।’
‘স্বপ্নজাল’ সিনেমায় পরী-রোশান ছাড়াও অভিনয় করেছেন মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু, শাহানা সুমী, শহিদুল আলম সাচ্চু, শিল্পী সরকার, ইরফান সেলিম, ফারহানা মিঠু, ইরেশ যাকের, শাহেদ আলী সুজন প্রমুখ।
সিনেমায় অপু চরিত্রে ইয়াশ রোহান ও শুভ্রার ভূমিকায় অভিনয় করেছেন পরীমনি।
গিয়াস উদ্দিন সেলিম ‘মনপুরা’ সিনেমার নয় বছর পর নির্মাণ করেছেন ‘স্বপ্নজাল’। এটি  প্রযোজনা করেছে বেঙ্গল ক্রিয়েশনস।
চলতি বছরের ৬ এপ্রিল ছবিটি বাংলাদেশে মুক্তি পায়।
ছবির একটি গান:

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
সমুদ্র সৈকতে জোভান-সাফার ‘অনন্ত প্রেম’!
সমুদ্র সৈকতে জোভান-সাফার ‘অনন্ত প্রেম’!
যুক্তরাষ্ট্রে নোমান রবিনের ‘ছাই থেকে ফুল’
যুক্তরাষ্ট্রে নোমান রবিনের ‘ছাই থেকে ফুল’
২৪ বছর পরে আবার একসঙ্গে...
২৪ বছর পরে আবার একসঙ্গে...
সুবিধাবঞ্চিত ৪ শতাধিক বাচ্চার সঙ্গে ‘মেঘনা কন্যা’র ইফতার
সুবিধাবঞ্চিত ৪ শতাধিক বাচ্চার সঙ্গে ‘মেঘনা কন্যা’র ইফতার