X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

স্বামীকে অভিনয়ের কী টিপস দিয়েছিলেন ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক
০৮ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০আপডেট : ০৮ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চন বলিউডের নাড়ি-নক্ষত্র ভালোই জানেন ঐশ্বরিয়া রাই বচ্চন। কয়েক দশকের অভিজ্ঞতা বলে কথা! সেক্ষেত্রে তার কাছ থেকে স্বামী অভিষেক বচ্চনের অভিনয়ের টিপস নেওয়াটা স্বাভাবিক বিষয়। কারণ বয়সে তো বটেই, বলিউডে কাজ করার বেলায়ও অ্যাশের তুলনায় জুনিয়র বচ্চন কয়েক বছরের ছোট।

অভিষেক এখন নিজের নতুন ছবি ‘মানমারজিয়া’র প্রচারণায় ব্যস্ত। এরই একটি অনুষ্ঠানে তিনি অজানা কিছু কথা জানিয়েছেন। ২০০০ সালে ‘ধাই আকসার প্রেম কি’ ছবিতে প্রথমবার একসঙ্গে অভিনয়ের সময় শুটিংয়ের আগে দাঁত ও নাক ঠিক আছে কিনা তা অভিষেককে দেখে নিতে বলেছিলেন ঐশ্বরিয়া। কারণ অভিনেতা দুপুরে কী খেয়েছেন তা কেনো দেখতে হবে দর্শককে! এটাকে ছোট মনে হলেও টিপসটা ছিল গুরুত্বপূর্ণ।

শুধু ঐশ্বরিয়া নন, অভিষেককে ‘ধুম টু’ মুক্তির পর হৃতিক রোশন বলেছিলেন, প্রথম ছবিই হিট হওয়ার পরেও কতটা কাঠখড় পোড়াতে হয়েছে তাকে। এছাড়া পর্দায় যথাযথভাবে কান্নার অভিনয় নিয়ে বর্ষীয়ান অভিনেতা অনুপম খের ৪২ বছর বয়সী এই তারকাকে গুরুত্বপূর্ণ পরামর্শ দিয়েছিলেন।

অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন ‘মানমারজিয়া’র মাধ্যমে দুই বছর পর বড় পর্দায় ফিরছেন অভিষেক বচ্চন। এতে তার বিপরীতে আছেন তাপসী পান্নু। এটি পরিচালনা করেছেন বলিউডের নামজাদা নির্মাতা অনুরাগ কাশ্যাপ। তার পরিচালনায় ‘গোলাপ জাম’ নামের একটি ছবিতে অভিনয়ের জন্য ‘হ্যাঁ’ বলেছেন ঐশ্বরিয়া-অভিষেক। তাদেরকে সবশেষ ২০১০ সালে মনিরত্নমের ‘রাবণ’-এ দেখা গেছে।

এদিকে ৪৪ বছর বয়সী ঐশ্বরিয়া রাই বচ্চনের মুকুটে যোগ হচ্ছে আরেকটি পালক। প্রথম ওমেন ইন ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইন্ডিয়া অ্যাওয়ার্ডে মেরিল স্ট্রিপ অ্যাওয়ার্ড পাচ্ছেন সাবেক এই বিশ্বসুন্দরী। শনিবার (৮ সেপ্টেম্বর) যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন ডিসিতে পুরস্কারটি গ্রহণ করবেন তিনি। বলিউড ও হলিউডের প্রতিভাবান নারীদের সম্মানিত করতে চালু হচ্ছে এই আয়োজন।

* ‘মানমারজিয়া’ ছবির ট্রেলার:

/জেডএল/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য