X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

স্পর্শিয়া-সুমিতকে নিয়ে ফিরেছেন পিয়াল হাসান

বিনোদন রিপোর্ট
০৮ সেপ্টেম্বর ২০১৮, ১৫:২৫আপডেট : ০৮ সেপ্টেম্বর ২০১৮, ১৫:২৯

ভিডিওতে সুমিত ও স্পর্শিয়া, ইনসার্টে পিয়াল হাসানপিয়াল হাসান। শূন্য দশকের অডিও ইন্ডাস্ট্রির পরিচিত নাম। তখন প্রকাশ পেয়েছিল তার বেশ কয়েকটি একক ও অসংখ্য মিশ্র অ্যালবাম। পেয়েছে জনপ্রিয়তাও। তবে দশক পেরিয়ে গান থেকে আড়ালেই চলে গেলেন তিনি।
ফিরেছেন গেল শুক্রবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যায়, বেশ প্রস্তুতি নিয়ে। তার এই ফেরার সঙ্গে আছেন টিভি পর্দার দুই প্রিয়মুখ স্পর্শিয়া ও সুমিত। পিয়াল হাসানের গাওয়া ‘চায়ের কাপে তুমুল বৃষ্টি’ শিরোনামের গানটির ভিডিওতে রোমান্টিক খুনসুটিতে মেতেছেন দুজনে। মূলত এটি প্রকাশের জন্যই এদিন সন্ধ্যায় রাজধানীর এক রেস্তোরাঁয় ডেকে নেন তার কাছের শিল্পী-সাংবাদিকদের।  
পিয়াল হাসানকে স্বাগত জানাতে এই অনুষ্ঠানে উপস্থিত হন, গাজী মাজহারুল আনোয়ার, শহীদুল্লাহ ফরায়েজী, আসিফ আকবর, মুহিন, সৈকত নাসির, তরুণ মুন্সি, স্পর্শিয়া, সুমিত সেন, প্লাবন কোরেশীসহ বিভিন্ন টেলিভিশন, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
অনুষ্ঠানে উপস্থিত মিডিয়া ব্যক্তিদের বক্তব্য শেষে কেক কেটে মিউজিক ভিডিওটি উন্মুক্ত করা হয়। এরপর প্রজেক্টরে ভিডিওটি দেখানো হয়।
এটি পিয়াল হাসানের নিজস্ব ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হয়।
ভিডিওতে সুমিত ও স্পর্শিয়ামিউজিক ভিডিওতে দেখা যায়, ভালোবাসার টানে বাসা থেকে প্রেমিকা স্পর্শিয়া চলে আসেন প্রেমিক সুমিতের কাছে। ভালোবাসার বন্ধনকে দৃঢ় করতে বিয়ে করেন। শুরু হয় দুজনের রোমান্স। এভাবেই এক মধুর জীবনের গল্প নিয়ে এগিয়ে চলে গানটির দৃশ্যকল্প।
ভিজুয়ালাইজার টিমের ব্যানারে ভিডিওটি নির্মাণ করেন সৈকত নাসির। গানটি লিখেছেন জামাল রেজা। সুর-সংগীত করেছেন শিশির।
গান-ভিডিওটি প্রসঙ্গে পিয়াল হাসান বললেন, ‌‘অনেকদিন পর একটি গান করেছি। আমার ভক্তরা গানটির মাঝে আগের সেই পিয়াল হাসানকেই খুঁজে পাবেন। ভিডিওতে স্পর্শিয়া-সুমিত অনেক চমৎকার অভিনয় করেছেন। আশা করি গানটি শ্রোতা-দর্শকদের প্রত্যাশা পূরণ করবে।’
এদিকে গানও মিউজিক ভিডিওটি প্রসঙ্গে স্পর্শিয়া বললেন, ‘অনেকদিন পর এমন মিষ্টি স্বাদের গানের মিউজিক ভিডিওতে কাজ করলাম। গানের কথা ও গায়কীর সাথে সুমিতের সঙ্গে কাজটি আমার খুব পছন্দ হয়েছে।’
এদিকে সুমিত বললেন, ‘এখনই কিছু বলতে চাচ্ছি না। চমক হিসেবেই থাক। আশা করি, গানটিতে আমার ও স্পর্শিয়ার উপস্থিতি কাউকে নিরাশ করবে না।’
ভিডিওতে ‘চায়ের কাপে তুমুল বৃষ্টি’:

পিয়াল হাসানের গাওয়া উল্লেখযোগ্য মিশ্র অ্যালবামের মধ্যে রয়েছে- আনন্দ উল্লাস, কান্না, রুপ কুমারী, ভুলতে পারিনা সাথী, কেমন আছো তুমি, একটাই প্রশ্ন আমার, আমার প্রিয় বান্ধবী, হার মেনেছি প্রভৃতি। অন্যদিকে তার একক অ্যালবামের মধ্যে রয়েছে- ভেঙে দেবো তাজমহল, বুক ভরা দীর্ঘশ্বাস, আজও কাঁদি আমি, কি করে ভুলবো তোমায়, অনেক বুঝিয়েছি আমি প্রভৃতি। এছাড়াও তিনি ভারতের আশা ভোসলে, কবিতা কৃষ্ণমূর্তি, অলকা ইয়াগনিক ও অভিজিতের সঙ্গেও গান করেছেন অ্যালবামে।

/এমএম/
সম্পর্কিত
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
গার্মেন্টসকর্মীদের জীবনের গল্প ‘ঈদের ছুটি’!
গার্মেন্টসকর্মীদের জীবনের গল্প ‘ঈদের ছুটি’!
গানের নাম ‘টাকা দ্য পা পা পা’! (ভিডিও)
গানের নাম ‘টাকা দ্য পা পা পা’! (ভিডিও)
গানচিত্র নির্মাণে সিনেমার প্রযোজক!
গানচিত্র নির্মাণে সিনেমার প্রযোজক!
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা