X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

প্রশংসায় ভাসছেন বেজবাবার ছেলে আহনাফ

বিনোদন রিপোর্ট
০৯ সেপ্টেম্বর ২০১৮, ১৫:১২আপডেট : ০৯ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৪৩

সুমন ও আহনাফ ‘‘গিটার বাজানো শুরু করি ৭ বছর বয়স থেকে, গান গাওয়া জীবনেও শিখিনি! প্রথম গান রেকর্ড করি ১৮ বছর বয়সে। আমার ছেলে আহনাফ তার জীবনের প্রথম গান রেকর্ড করে ৭ বছর বয়সে! আমারই অ্যালবাম ‘বোকা মানুষটা’-এর একটা গান ‘ঝড়’-এ কণ্ঠ দিয়েছিলো তখন। সেও কোনও গানের তালিম নেয়নি এ পর্যন্ত!’’
স্মৃতিকাতর কথাগুলো বললেন অর্থহীন ব্যান্ডের কাণ্ডারি বেজবাবা সুমন। তবে তার এই বলার উদ্দেশ্য নিজের জন্য নয়, একজন গর্বিত বাবা হিসেবে নিজের প্রতিক্রিয়া শ্রোতাদের জানানো।
সম্প্রতি সুমনের ছেলে আহনাফের গাওয়া ‘আই সি ফায়ার’ নামের একটি কাভার গান উন্মুক্ত হয়েছে ফেসবুক-ইউটিউবে। সেই গানের সূত্র ধরে প্রশংসায় ভাসছেন বাবা-ছেলে।
মূলত সেই গান সম্পর্কে বলতে গিয়ে বেজবাবা সম্প্রতি ফেসবুকে একটি পোস্ট লেখেন। সেই পোস্টে গানটি তৈরির গল্প জানান এভাবে, ‘‘আহনাফের বয়স এখন ২০ বছর। ক্লাস ছুটিতে ঢাকায় এসেছে সম্প্রতি। হঠাৎ সেদিন ও এসে বললো, এড শেরানের ‘আই সি ফায়ার’ গানটা রেকর্ড করতে চায় আমার স্টুডিওতে! প্রথমে অবাক হলাম। পরে ট্র্যাক রেডি হলো। আমি নিজেই ছিলাম রেকর্ডিস্ট। তার ভয়েস শুনে গায়ে কাঁটা দিয়ে উঠলো! নিজের ছেলে বলে কথাটি বলছি না। সত্যিই ও অসাধারণ গেয়েছে।’’
৫ সেপ্টেম্বর ‘আই সি ফায়ার’ গান-ভিডিওটি প্রকাশ পায় ফেসবুক ও ইউটিউবে। গানটির ভিডিওতে আছেন আহনাফ নিজেই। সুমন জানান, তিনি তার ব্যক্তিগত (ব্যান্ড বা অফিশিয়াল পেজ নয়) একটি প্রোফাইল থেকে গানটি শেয়ার দিয়েছিলেন সম্প্রতি। এরপর এটি ৬ শ’র বেশিবার শেয়ার হয়েছে। ভিউ বাড়ছে ইউটিউবে, আসছে প্রচুর পজেটিভ কমেন্ট।
যার ফলে বোঝাই যাচ্ছে গানের জগতে শিগগিরই আরও এক যোগ্য উত্তরসূরি হাজির হচ্ছেন।
আহনাফ সালেহীনের বয়স এখন ২০ বছর। তিনি যুক্তরাষ্ট্রের উইসকনসিনে পড়াশোনা করছেন। ছুটিতে এখন দেশে অবস্থান করছেন।
আহনাফের কাভার করা গান-ভিডিওটি:


/এম/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!