X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

মাল্টিপ্লেক্সগুলোতে আসছে ‌‘বেঙ্গলি বিউটি’

বিনোদন রিপোর্ট
১১ সেপ্টেম্বর ২০১৮, ০৯:০৬আপডেট : ১১ সেপ্টেম্বর ২০১৮, ১৬:১৫

 

বেঙ্গলি বিউটি ছবির একটি দৃশ্য গত ২০ জুলাই মাত্র একটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ছোট পর্দার প্রিয়মুখ মুমতাহিনা টয়া ও প্রবাসী অভিনেতা রাহশান নূরের চলচ্চিত্র ‘বেঙ্গলি বিউটি’।
বেশি হলে না আসায় ছবিটি নিয়ে অনেকেরই আগ্রহের কথা তখন সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে উঠে আসে। তাদের কথা বিবেচনায় দ্বিতীয়বারের মতো ছবিটি পরিবেশনের উদ্যোগ নেওয়া হয়েছে। আগামী ২১ সেপ্টেম্বর ঢাকা ও চট্টগ্রামের মাল্টিপ্লেক্সে ছবিটি আসছে।

বিষয়টি নিশ্চিত করেছেন ছবিটির পরিবেশক জাজ মাল্টিমিডিয়া।
প্রতিষ্ঠানটি বাংলা ট্রিবিউনকে জানায়, ঢাকার স্টার সিনেপ্লেক্স, যমুনা ব্লকব্লাস্টার সিনোমাস ও চট্টগ্রামের সিলভার স্ক্রিন মিনিপ্লেক্সে ছবির প্রদর্শনী নিশ্চিত হয়েছে। যেহেতু এখনও ১০ দিন বাকি তাই সিনেপ্লেক্সের পাশাপাশি কিছু প্রেক্ষাগৃহ এতে যোগ হতে পারে।

এদিকে ‘বেঙ্গলি বিউটি’ ছটি মুক্তি পাচ্ছে চীনেও!
আগামী বছরের শুরুতে প্রাথমিকভাবে দেশটির চারটি রাজ্যের শতাধিক প্রেক্ষাগৃহে এটি মুক্তি পাবে বলে জানিয়েছেন ছবির পরিচালক-অভিনেতা রাহশান নূর।

টয়া-রাহশান ছাড়াও সারা আলম, আশফাক রেজওয়ান, পীযূষ বন্দ্যোপাধ্যায়, নেইলি আজাদ প্রমুখ অভিনয় করেছেন ‘বেঙ্গলি বিউটি’তে। এটি প্রযোজনা করেছেন রাফি তামজিদ। ছবির দৃশ্যে রাহশান ও টয়া
এদিকে মুমতাহিনা টয়ার এটি প্রথম ছবি হলেও রাহশান নূরের চলচ্চিত্র অভিজ্ঞতা বেশ। ২০১৩ সালে মুক্তি পায় রাহশান অভিনীত প্রথম ছবি ‘সীমানাহীন’। বাংলাদেশ ছাড়াও ভারত, যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য ও অস্ট্রেলিয়ায় ছবিটি মুক্তি পেয়েছিল তখন। এরপর ২০১৫ সালে মুক্তি পায় ইংরেজি ছবি ‘দ্য স্পেক্টেকুলার জিহাদ অব তাজ রহিম’। এ ছবিতে ‘ধোবিঘাট’, ‘রক অন’ ছবিখ্যাত মনিকা ডোগরা অভিনয় করেছিলেন রাহশানের বিপরীতে। এরপর ‘কার্জ অব দ্য কোহিনূর’ নামের একটি হিন্দি ছবিতেও অভিনয় করেছেন এ নায়ক-পরিচালক।
তবে পরিচালক হিসেবে তার প্রথম ছবি ‘বেঙ্গলি বিউটি’।

/এমআই/এম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া