X
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪
৩ বৈশাখ ১৪৩১

কিশোরের নতুন চমক ‘কাটছিলো দিন’

বিনোদন রিপোর্ট
১১ সেপ্টেম্বর ২০১৮, ১৩:৫২আপডেট : ১১ সেপ্টেম্বর ২০১৮, ১৬:১১

কিশোর গায়কীতে আলাদা একটা ঢংয়ের কারণে শ্রোতাদের মনে বিশেষ জায়গা করে নিয়েছেন কিশোর। কণ্ঠের পাশাপাশি নিজের সুর-সংগীতে উপহার দিয়েছেন একাধিক জনপ্রিয় গান।

এরই ধারাবাহিকতায় নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন ‌‘ফিরে আসো না’ খ্যাত এই তরুণ তারকা। নতুন এই গানের নাম ‘কাটছিলো দিন’। লিখেছেন গালিব সরদার। সুর ও সংগীতায়োজন করেছেন কিশোর নিজেই।


১৩ সেপ্টেম্বর এটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।
রাজধানীর উত্তরা ও পূর্বাচলের মনোরম লোকেশনে টানা তিনদিন শুটিং করে গানটির ভিডিও নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী। মেলোডিনির্ভর এই গানের মডেল হিসেবে দেখা যাবে শারিকা ও বাঁধনকে। সঙ্গে থাকছেন কিশোরও।
গানটি প্রসঙ্গে কিশোর বললেন, ‌‘খাঁটি প্রেমের গান এটি। নিজস্ব ঢংয়ে গানটি করেছি। যেভাবে দর্শক-শ্রোতারা আমাকে পছন্দ করেন। আর গানটিতে গিটার বাজিয়েছেন কলকাতার রাজা চৌধুরী। এটাও একটা ভালো বিষয়। ডিএমএস-এ এটা আমার প্রথম গান। আশা করছি দর্শক-শ্রোতাদের ভালো লাগবে গানটি।’
ভিডিওর একটি দৃশ্যে দুই মডেল ভিডিও প্রসঙ্গে নির্মাতা চন্দন রায় চৌধুরী বলেন, ‘গানটি বেশ রোমান্টিক। সে হিসেবে ভিডিওতে তুলে ধরা হয়েছে প্রেমিক-প্রেমিকার প্রতিদিনের লাইফস্টাইল। আমি চেষ্টা করেছি কর্পোরেটের মধ্যে গ্ল্যামারটাকে মিক্স করতে। যা দর্শকদের বাড়তি বিনোদন দেবে বলে আমার বিশ্বাস।’
ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, ১৩ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) সন্ধ্যায় প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে ‘কাটছিলো দিন’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শোনা যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক ও বাংলালিংক ভাইবে।

কিশোরের সর্বশেষ প্রকাশিত গান-ভিডিও:

 

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানে আবার আমন্ত্রিত ঢাকার ঋতি
কানে আবার আমন্ত্রিত ঢাকার ঋতি
উৎসব থমকে যাচ্ছে ‘রূপান্তর’ বিতর্কে, কিন্তু কেন
উৎসব থমকে যাচ্ছে ‘রূপান্তর’ বিতর্কে, কিন্তু কেন
মনে হয়নি দেশের বাইরে আছি: যুক্তরাষ্ট্র থেকে পার্থ 
মনে হয়নি দেশের বাইরে আছি: যুক্তরাষ্ট্র থেকে পার্থ 
কাজলরেখা: ঘোড়া, গরু, হাতিগুলো স্বাস্থ্যবান নয়
সিনেমা সমালোচনাকাজলরেখা: ঘোড়া, গরু, হাতিগুলো স্বাস্থ্যবান নয়
সম্প্রচারের দুই দশকে...
সম্প্রচারের দুই দশকে...