X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

আবার তারা তিনজন, সঙ্গে সাউন্ডটেক

সুধাময় সরকার
১১ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৪৭আপডেট : ১১ সেপ্টেম্বর ২০১৮, ২০:১০

‘বড় ছেলে’র একটি দৃশ্যে অপূর্ব-মেহজাবিন

‘বড় ছেলে’ ইতিহাস হওয়ার আগে ও পরে একসঙ্গে আরও দুটি কাজ করেছেন। প্রথমটি ‘ব্যাচ ২৭ দ্য লাস্ট পেজ’, শেষেরটি ‌‘আস্থা’। দানে দানে তিন দান পেরিয়ে এবার একটু নড়েচড়ে বসলেন তারা।

নামগুলো অনুমেয়, তবু বলে রাখা- মিজানুর রহমান আরিয়ান, জিয়াউল ফারুক অপূর্ব ও মেহজাবিন চৌধুরী।
‘বড় ছেলে’র দৌলতে টিভি ইন্ডাস্ট্রিতে এই তিনজনের অবস্থান প্রায় আকাশ ছুঁই ছুঁই। যদিও দর্শকদের দাবি, চলমান জনপ্রিয়তার সঠিক ব্যবহার করছেন না এই ত্রিরত্ন। তাদের প্রত্যাশা, এই তিনজন এক হয়ে আরও বেশি বেশি কাজ উপহার দেওয়া দরকার।
আর এসব মিলিয়ে ঈদ উৎসব পেরিয়ে ফের নড়েচড়ে বসেছেন টিম ‘বড় ছেলে’। উদ্দেশ্য এবার এমন একটি কাজ করা, যেটি অতিক্রম করার ক্ষমতা রাখবে তাদের অন্য কাজগুলোকে। চিত্রনাট্য লেখা শেষ। নাম দিয়েছেন ‘তুমিও ভালো থেকো’। তৈরি হচ্ছে নতুন দুটি গান। শুটিংয়ে নেমে পড়বেন চলতি সপ্তাহ শেষ হলেই। জানালেন নির্মাতা আরিয়ান।
গল্পটি কেমন জিজ্ঞেস করতেই নাট্যকার-নির্মাতা আরিয়ান জরিপের সুরে একটা উদাহরণ টেনে ধরলেন, ‘পৃথিবীতে যত রোমান্টিক কাজ আছে তার ৯৯.৯%-এ দেখা গেছে ছেলে প্রপোজ করে মেয়েকে। কিন্তু এবার আমি পড়ে গেলাম বাকি ১ পার্সেন্ট। এবার আমরা দেখাবো মেয়েটা ছেলেটাকে প্রপোজ করার গল্প।’

মিজানুর রহমান আরিয়ান আরিয়ানের আলাপ থেকে অনুমান করা গেল, এই নাটকের একটি দৃশ্যে মেহজাবিন তার প্রেমিক অপূর্বর আঙুলে আংটি পরিয়ে দিয়ে প্রপোজ করবেন এইভাবে, ‌‌‘বুড়ো হবে একসাথে’?
কাজটি প্রসঙ্গে মিজানুর রহমান আরিয়ান বাংলা ট্রিবিউনকে বললেন, ‘ইনবক্স ছাড়াও ফেসবুকের বিভিন্ন গ্রুপে অসংখ্য অনুরোধ আর অভিযোগ দেখি আমাদের নিয়ে। আমরা কেন একসঙ্গে আরও অনেক কাজ করছি না। মূলত এই কাজটি আমরা সেই দর্শকদের জন্যই করার চেষ্টা করছি। অনেক প্ল্যান করে কাজটি করছি। কারণ, দর্শকদের অপেক্ষা যেন উপেক্ষায় পরিণত না হয়।’
জানা গেছে, ‘তুমিও ভালো থেকো’ নির্মিত হচ্ছে দেশের ঐতিহ্যবাহী গান প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেকের ব্যানারে। মূলত এই কাজটির মধ্যদিয়ে নাটক প্রযোজনায় নাম লেখালো প্রতিষ্ঠানটি।
তাদের ‘বড় ছেলে’:

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
মা হারালেন বেবী নাজনীন
মা হারালেন বেবী নাজনীন
ওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
সিনেমা সমালোচনাওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার