শুটিং ইউনিট সিলেটে, নায়িকা কেন ঢাকায়

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৭:১২, সেপ্টেম্বর ১২, ২০১৮ | সর্বশেষ আপডেট : ২০:২৩, সেপ্টেম্বর ১২, ২০১৮

পূজা চেরী ও রাজ চক্রবর্তীকলকাতার প্রযোজক রাজ চক্রবর্তী আর পরিচালক বিদুলা ভট্টাচার্য গত এক সপ্তাহ ধরে শুটিং ইউনিট নিয়ে অবস্থান করছেন সিলেটে। কারণ নতুন ছবি ‘প্রেম আমার- ২’-এর শুটিং।
তবে তার নায়িকা পূজা চেরী এখনও ঢাকায়! ব্যস্ত আছেন আরেক ছবি ‘দহন’ নিয়ে। তাহলে বিষয়টা কী? তবে কি কোনও দ্বন্দ্ব চলছে তাদের মধ্যে?
তার আগে জেনে নেওয়া যাক নতুন এ ছবিটির বিষয়ে।
২০০৯ সালে কলকাতায় মুক্তি পেয়েছিল রাজ চক্রবর্তীর ছবি ‘প্রেম আমার’। পশ্চিমবঙ্গের সোহম-পায়েল সরকার মূলত এ ছবিটি দিয়েই নায়ক-নায়িকা হিসেবে টলিউডে থিতু হন। বাংলাদেশেও বেশ জনপ্রিয়তা পায় এটি।
এখন ছবিটির সিকুয়েল নির্মাণ করা হচ্ছে। আর এতে অভিনয় করছেন বাংলাদেশের পূজা চেরী ও কলকাতার অদ্রিত।
তবে এটি প্রযোজনা করছেন পরিচালক রাজ চক্রবর্তী নিজেই। তার তত্ত্বাবধানে এটি পরিচালনা করছেন বিদুলা ভট্টাচার্য।  
গত ও চলতি বছর ছবিটির প্রায় ৫০ শতাংশ কাজ হয়েছিল। বাকি দৃশ্যধারণের জন্য পরিচালক-প্রযোজক শুটিং ইউনিট নিয়ে এখন সিলেটে অবস্থান করছেন।
বিষয়টি জানতে যোগাযোগ করা হয় ছবিটির বাংলাদেশি প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে।
প্রতিষ্ঠানটি জানায়, ঘটনা সত্য। রাজ চক্রবর্তী ও তার টিম এখন সিলেটেই অবস্থান করছেন। তিনি একটু আগেভাগেই এসেছেন। কারণ লোকেশনটা তারা ঠিক করছেন। এ সপ্তাহের মধ্যেই সব চূড়ান্ত হবে। এরপর চেরী ঢাকা থেকে সিলেট যাবেন।
জাজের কর্ণধার আবদুল আজিজ বাংলা ট্রিবিউনকে বলেন, ‘‘দহন’ ছবির গানের কাজ এখন ঢাকায় চলছে। এটি শেষ হবে আগামীকাল (১৩ সেপ্টেম্বর)। এরপর ‘প্রেম আমার-২’-এর কাজে সিলেট যাবে চেরী। এটির দৃশ্যধারণ শুরু হবে আগামী সপ্তাহে। এর বাইরে আর কোনও ‌‘কিন্তু’ নেই।’’
যৌথ প্রযোজনায় নির্মিতব্য এই ছবিটির প্রযোজনায় থাকছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার রাজ চক্রবর্তী প্রডাকশনস।
উল্লেখ্য, এটি চেরী-অদ্রিতের দ্বিতীয় ছবি। এর আগে তারা ‘নূর জাহান’ ছবিতে অভিনয় করেছেন।

/এম/এমএম/

লাইভ

টপ