তানজিকার শুটিংয়ে সড়ক দুর্ঘটনা

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ২০:১৮, সেপ্টেম্বর ১২, ২০১৮ | সর্বশেষ আপডেট : ১৩:৩৩, সেপ্টেম্বর ১৩, ২০১৮

‘গহীনের গান’-এ তানজিকা আমিন১৩ বছরে তানজিকা আমিনের মাত্র ৩টি সিনেমা! প্রথমটি ২০০৫ সালে, ‘বকুল ফুলের মালা’। ৮ বছর বিরতি নিয়ে দ্বিতীয়টি ২০১৪ সালে, ‘ভালোবাসা এমনই হয়’। চার বছর বিরতি নিয়ে এবার চলছে তৃতীয় সিনেমার শুটিং, ‘গহীনের গান’।
এই ১৩ বছরে সিনেমার সংখ্যা মাত্র তিনটি হলেও, টিভি পর্দায় নিয়মিত ছিলেন প্রায়।
তবে তানজিকা এখন টানা ব্যস্ত আছেন লম্বা ক্যারিয়ারের তৃতীয় ছবি ‘গহীনের গান’ নিয়ে। এটি একটু ব্যতিক্রমী চলচ্চিত্র। যার প্রধান বিষয় গান। নয়টি গানের ওপর ভিত্তি করে এটি নির্মাণ করছেন লেখক ও নির্মাতা সাদাত হোসাইন।
ঈদুল আজহার আগে প্রথম ভাগের কাজ হয়েছে। ৮ সেপ্টেম্বর থেকে মোহাম্মদপুরে চলছে দ্বিতীয় ভাগের কাজ। সম্প্রতি ছবিটির শুটিংয়ে গিয়ে সড়ক দুর্ঘটনার কবলে পড়েন তানজিকা ও তার সহশিল্পীরা।
ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান বাংলা ঢোল এক মেইল বার্তায় জানায়, ৯ সেপ্টেম্বর বিকালে শুটিং ইউনিটের একটি গাড়ি সড়ক দুর্ঘটনার কবলে পড়ে। দুর্ঘটনা কবলিত গাড়িতে ছিলেন তানজিকা, আসিফ, নির্মাতা সাদাত ও ছবিটির ডিওপি বিদ্রোহী দীপন।
শুটিংয়ের প্রয়োজনে বসিলায় এক জায়গা থেকে অন্য জায়গায় যাওয়ার পথে তানজিকাদের গাড়িটিকে প্রচণ্ড ধাক্কা দেয় একটি মাইক্রোবাস। দুর্ঘটনার পরপরই মাইক্রোবাসটি পালিয়ে যাওয়ায় আইনানুগ ব্যবস্থা নেওয়া সম্ভব হয়নি বলেও জানায় প্রযোজনা প্রতিষ্ঠানটির মুখপাত্র।

বাংলাঢোল প্রযোজিত এই ছবিতে তানজিকার বিপরীতে অভিনয় করছেন আসিফসহ অনেকেই।   
‘গহীনের গান’ ছবিটির জন্য তরুণ মুনসী, রাজিব আহমেদ ও সাদাত হোসাইনের লেখা নয়টি নতুন গান তৈরি হচ্ছে। এগুলোর সুর-সংগীত করেছেন তরুণ মুনসী ও পল্লব সান্যাল। গানের বক্তব্য ঠিক রেখে ‘গহীনের গান’-এর চিত্রনাট্য করেছেন নির্মাতা নিজেই। তার মতে, বাংলাদেশে এ ধরনের কাজ নতুন।

/এমএম/

লাইভ

টপ