X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৫ চৈত্র ১৪৩০

বিয়ের কাজ সেরে ফেলেছেন বিবার-হেইলি!

বিনোদন ডেস্ক
১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৭:২৮আপডেট : ১৪ সেপ্টেম্বর ২০১৮, ২০:৫৫

বিবার ও হেইলি

বিখ্যাত গায়ক জাস্টিন বিবার ও তার বাগদত্তা মডেল হেইলি ব্যাল্ডউইন চুপিসারে বিয়ের কাজ সেরে ফেলেছেন। বিশ্বজুড়ে এখন এই গুঞ্জন।

কারণ, লস অ্যাঞ্জেলেসের একটি বিয়ে রেজিস্ট্রারের অফিসের সামনে পাপারাজ্জিদের হাতে ধরা পড়েছেন তারা। আমেরিকার ট্যাবলয়েড নিউজ ওয়েবসাইট টিএমজেড এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।
পিপল ডটকমের দাবি, হাতে হাত রেখে আদালত প্রাঙ্গণে হাঁটতে দেখা গেছে দুজনকে।
এজলাসখানার ভেতরের একজনের বরাত দিয়ে টিএমজেড জানায়, আনুষ্ঠানিকতা সম্পন্ন করতে সহযোগিতার জন্য ধন্যবাদ দিয়েছেন বিবার। ২৪ বছর বয়সী এই শিল্পী নাকি তখন হেইলিকে বলেছেন, ‘তোমাকে বিয়ে করার জন্য মুখিয়ে আছি বেবি।’ তার চোখে তখন ছিল আনন্দ অশ্রু! আমেরিকার বাইরে অন্য কোনও দেশে মধুচন্দ্রিমা উদযাপন নিয়েও তাদের কথা বলতে শুনেছেন উপস্থিত আরেকজন।
এই যুগলের ঘনিষ্ঠ একজন জানিয়েছেন, এবার প্রকৃত বিয়ে করবেন বিবার ও হেইলি। ইতোমধ্যে তারা ওয়েডিং প্ল্যানারদের ভাড়া করেছেন। অনুষ্ঠানের জন্য ভেন্যু খোঁজার কাজ চলছে।
নিউজিল্যান্ডের পাক্ষিক ম্যাগাজিন দ্য কাটকে হেইলি জানিয়ে রেখেছেন, তাদের পরিবারে কম বয়সে বিয়ের নজির আগেও আছে। তাছাড়া তার বাবা-মা ছেলের মতোই স্নেহ করেন বিবারকে।
দুই মাস আগে ইনস্টাগ্রামে মোটামুটি বড় একটি পোস্টে হেইলির সঙ্গে প্রেমের কথা প্রকাশ্যে জানান বিবার। একই সামাজিক যোগাযোগমাধ্যমে বাগদানের খবরও নিশ্চিত করেন গ্র্যামিজয়ী কানাডিয়ান গায়ক।
প্রেমের সাম্পানে ভাসার সময় বিবার ও হেইলির সম্পর্ক একবার ভেঙে গিয়েছিল। পরে তা জোড়া লেগেছে। এ বছরের জুলাইয়ে তাদের বাগদান হয়। একদিন একটি রেস্তোরাঁয় নৈশভোজে হেইলিকে বিয়ের প্রস্তাব দেন বিবার।
‘দ্য ইউজুয়াল সাসপেক্টস’ ছবির অভিনেতা স্টিফেন ব্যাল্ডউইন ও গ্রাফিক ডিজাইনার কেনিয়া ডিওডেটোর মেয়ে হেইলি। চাচা অভিনেতা অ্যালেক ব্যাল্ডউইনের সঙ্গে ‘স্যাটারডে নাইটস লাইভ’ অনুষ্ঠানের একটি পর্বে অংশ নেন ২২ বছরের এই তরুণী।

/জেডএল/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
নায়কের জন্মদিনে নায়িকারা...
নায়কের জন্মদিনে নায়িকারা...
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!