এবার ‘পাওয়ার প্লে’তে মারিয়া নূর

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ০০:০০, সেপ্টেম্বর ১৫, ২০১৮ | সর্বশেষ আপডেট : ১৫:৪৭, সেপ্টেম্বর ১৫, ২০১৮

মারিয়া নূর/ ছবি: সংগৃহীতক্রিকেট হোক আর ফুটবল, টিভি পর্দায় নানা আবহে খুঁজে পাওয়া যায় মারিয়া নূরকে। এবারও তার ব্যতিক্রম ঘটছে না।
কারণ, আজ (১৫ সেপ্টেম্বর) থেকে  সংযুক্ত আরব আমিরাতে শুরু হচ্ছে চতুর্দশ এশিয়া কাপ ক্রিকেট উৎসব। মারিয়া এবার সেই আসরের একজন হয়েই দর্শকদের সামনে হাজির হচ্ছেন মাছরাঙার পর্দায়।
এই টুর্নামেন্টের সবগুলো খেলা সরাসরি সম্প্রচার করবে মাছরাঙা টেলিভিশন। বরাবরের মতো এবারও প্রতিটি ম্যাচের মধ্য বিরতিতে ক্রিকেটপ্রেমী দর্শকদের জন্য মাছরাঙা আয়োজন করেছে বিশেষ অনুষ্ঠান ‘পাওয়ার প্লে’। এই অনুষ্ঠানের মাধ্যমে পুরো টুর্নামেন্টজুড়ে প্রতিদিন দুটি ম্যাচের মধ্য বিরতিতে হাজির হবেন মারিয়া নূর।
প্রতিটি পর্বে মারিয়া মুখোমুখি হবেন মাছরাঙা টেলিভিশনের ক্রীড়া বিভাগের প্রধান রাকিবুল হাসান, একই বিভাগের আবু সাদাত এবং একজন সাবেক ক্রিকেটারের।
‘পাওয়ার প্লে’র এবারের আয়োজনের সঙ্গে যুক্ত থাকা প্রসঙ্গে মারিয়া বললেন, ‘মাছরাঙা টেলিভিশনের ঈদের দিনের নিয়মিত আয়োজন ‘‘স্টার নাইট’’ বরাবরই উপস্থাপনা করা হয়। তবে এবারই প্রথম ‘পাওয়ার প্লে’ অনুষ্ঠানের সঙ্গে যুক্ত হলাম। পুরো অনুষ্ঠান পরিকল্পনা এবং তত্ত্বাবধানে যারা থাকেন, বিশেষ করে অনুষ্ঠানের প্রযোজক এবং মাছরাঙার ক্রীড়া বিভাগের প্রতিটি কর্মী খুব নিয়মতান্ত্রিকভাবে গুছিয়ে কাজ করেন বলেই ধারণা পেয়েছি। আশা করছি এশিয়া কাপের উত্তেজনাকর ম্যাচগুলোর মাঝে দর্শকদের জন্য বাড়তি কিছু চমক এবং ক্রিকেট নিয়ে নানান ধরনের বিশ্লেষণ নিয়ে পরিপূর্ণ একটি অনুষ্ঠান আমরা সবাই মিলে উপহার দিতে পারবো।’
মারিয়া নূর/ ছবি: কাজী আহনাফ আকিবউল্লেখ্য, এবারের এশিয়া কাপে বাংলাদেশ, ভারত, পাকিস্তান, শ্রীলংকা, হংকং ও আফগানিস্তান খেলবে। আজ (১৫ সেপ্টেম্বর) দুবাইয়ে উদ্বোধনী ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ। ম্যাচটিতে বাংলাদেশের প্রতিপক্ষ শ্রীলংকা। আসছে ২৮ সেপ্টেম্বর ফাইনাল ম্যাচের মধ্য দিয়ে সমাপ্তি ঘটবে এই টুর্নামেন্টের।

/এমএম/

লাইভ

টপ