X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

এশিয়া কাপ নিয়ে পিয়া-শ্রাবণ্যর চমক!

বিনোদন রিপোর্ট
১৫ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৫৯আপডেট : ১৫ সেপ্টেম্বর ২০১৮, ২০:২৫

জান্নাতুল পিয়া ও শ্রাবণ্য তৌহিদা সংযুক্ত আরব আমিরাতে শুরু হয়ে গেল এশিয়া কাপের জমজমাট আসর। জিটিভির পর্দায় এবারও সরাসরি সম্প্রচার হচ্ছে পুরো সিরিজ। খেলার বাইরে আসরজুড়ে চ্যানেলটির পর্দায় থাকছে দুটি চমক। যার একটিতে থাকছেন জান্নাতুল পিয়া অন্যটিতে শ্রাবণ্য তৌহিদা।
১৩টি ম্যাচ দিয়ে সাজানো এশিয়া কাপের এবারের আসরের সবগুলোই থাকছে জিটিভির পর্দায়। এরমধ্যে প্রতিদিন বিকাল সাড়ে পাঁচটা থেকে ১১টি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে চ্যানেলটি। বাকি ২টি ম্যাচ একই দিনে অনুষ্ঠিত হওয়ার কারণে পরের দিন সম্প্রচার করা হবে।
খেলা শুরুর আগে জিটিভি সম্প্রচার করছে বিশেষ অনুষ্ঠান ‘ক্রিকেট ম্যানিয়া’। সেখানে যুক্ত হয়েছে দেশবরেণ্য ক্রীড়া সাংবাদিকদের বিশেষজ্ঞ মতামত। অনুষ্ঠানটি উপস্থাপনায় থাকছেন শ্রাবণ্য তৌহিদা।
খেলার মাঝ বিরতি এবং শেষে জিটিভির পর্দায় দেখা যাবে নতুন আঙ্গিকে সাজানো হচ্ছে ম্যাচ রিভিউ অনুষ্ঠান ‘ক্রিকেট এক্সট্রা’। এখানে উপস্থাপনার দায়িত্বে থাকছেন জান্নাতুল পিয়া। অনুষ্ঠানে তার সঙ্গে সহ উপস্থাপনায় থাকছেন আন্তর্জাতিক ধারাভাষ্যকার শামীম আশরাফ চৌধুরী। অনুষ্ঠানে ক্রিকেট বোদ্ধা অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট।
জিটিভি কর্তৃপক্ষ জানায়, এশিয়া কাপ চলাকালীন প্রতিদিনই ‘ক্রিকেট ম্যানিয়া’ ও ‘ক্রিকেট এক্সট্রা’র এই ব্যতিক্রমী আয়োজনে প্রতি পর্বে অতিথি হয়ে স্টুডিওতে উপস্থিত থাকবেন জাতীয় দলের সাবেক ক্রিকেট তারকা- ফারুক আহম্মেদ, গাজী আশরাফ লিপু, হাবিবুল বাশার সুমনসহ আরও অনেকে। তারা আরও জানায়, এই অনুষ্ঠানে দুবাই থেকে সরাসরি যুক্ত হয়ে অনুভূতি জানাবেন খেলোয়াড়, টিম ম্যানেজমেন্ট ও দর্শকরা। 

এবারের এশিয়া কাপে বাংলাদেশ, ভারত, পাকিস্তান, শ্রীলংকা, হংকং ও আফগানিস্তান খেলবে।
আজ (১৫ সেপ্টেম্বর) বিকাল সাড়ে পাঁচটায় দুবাইয়ে উদ্বোধনী ম্যাচে মাঠে নেমেছে বাংলাদেশ ও শ্রীলংকা। ২৮ সেপ্টেম্বর ফাইনাল ম্যাচের মধ্য দিয়ে সমাপ্তি ঘটবে এই টুর্নামেন্টের।  

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
মা হারালেন বেবী নাজনীন
মা হারালেন বেবী নাজনীন
ওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
সিনেমা সমালোচনাওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার