X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

আসছে আরও একটি তুর্কি সিরিয়াল

বিনোদন রিপোর্ট
২১ সেপ্টেম্বর ২০১৮, ১৩:০৮আপডেট : ২১ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৩৮

জান্নাতের একটি দৃশ্য তুরস্কের আলোচিত নির্মাণ ‘সুলতান সুলেমান’-এর পর দেশটির বেশ কিছু মেগা সিরিয়াল ‌এদেশে এসেছে। এবার এলো পারিবারিক গল্পের আরও একটি সিরিয়াল ‘জান্নাত’।

এর কাহিনি যেমন একটি নিখাদ পারিবারিক ও রোমান্টিক, তেমনি এটি বর্তমান সময়েরও গল্প। ‘জান্নাত’-এর কাহিনি আবর্তিত হয়েছে এক এতিম মেয়েকে ঘিরে।

দারিদ্র্যের মধ্যে বড় হওয়া মেয়েটি যখন বড় একটি চাকরি পায়, ভাবে জীবনের দুঃখ বোধহয় এবার ফুরলো। তবে তা ঘটে না। অন্যরকম এক জটিলতা তৈরি হয়। তাকে ফেলে যাওয়া মা আবারও তার জীবনে ফিরে আসে। তবে মাতৃসুলভ ভালোবাসা নিয়ে নয়, বরং তার প্রতি তীব্র বিদ্বেষ নিয়েই আবির্ভূত হয়। সঙ্গে যুক্ত হয় ভালোবাসার মানুষের সঙ্গে টানাপড়েন। ধারাবাহিকের শিল্পীরা
২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘জান্নাত’-এর পরিচালক সাদুল্লাহ জেলেন। প্রচারিত হয়েছে তুরস্কের অন্যতম শীর্ষস্থানীয় চ্যানেল ‘এটিভি’তে। নির্মাণ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান ‘সুরেজ ফিল্ম’।

আর শিগগিরই এটি বাংলায় প্রচার করবে এটিএন বাংলা। দিনক্ষণ চূড়ান্ত না হলেও জানা যায়, এটি প্রচার হবে প্রতি রবি থেকে বৃহস্পতিবার রাত সাড়ে নয়টায়।
‘জান্নাত’ বাংলাদেশে নিয়ে এসেছে ইউটিউব চ্যানেল ‘বঙ্গ’। ডাবিং করেছে ‘প্ল্যাটফর্ম’। পুরো ডাবিং প্রক্রিয়া তত্ত্বাবধান করছেন ‘সুলতান সুলেমান’-খ্যাত দীপক সুমন। আর পরিবেশনা করছে ‘ভি থ্রি কমিউনিকেশনস প্রাইভেট লিমিটেড’।

/এম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা