X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

জামদানি পরে কলকাতায় আনুশকা

বিনোদন ডেস্ক
২২ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০আপডেট : ২২ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

আনুশকা শর্মা ও বরুণ ধাওয়ান কলকাতা ঘুরে গেলেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। সেখানে জামদানি শাড়িতেও নিজেকে কেতাদুরস্ত হিসেবে উপস্থাপন করতে পেরেছেন তিনি। তাকে দেখে তো বাঙালিরা মুগ্ধ।

নিজের নতুন ছবি ‘সুঁই ধাগা–মেড ইন ইন্ডিয়া’র প্রচারণা করতেই মূলত কলকাতায় গিয়েছিলেন আনুশকা। সঙ্গে ছিলেন তার সহশিল্পী বরুণ ধাওয়ান। ছবিটির নাম লেখা ও দারুণভাবে সাজানো রিকশায় উঠে আলোকচিত্রীদের সামনে হাজির হন তারা।

একটি সূত্র জানিয়েছে, কলকাতায় আগেরবার এসে এই জামদানি শাড়ি কিনেছিলেন আনুশকা। ছবির প্রচারণা কিংবা যেকোনও কাজেই হোক না কেন, স্থানীয় জিনিসপত্র কিনতে ভালো লাগে ৩০ বছর বয়সী এই তারকার।

যেমন ভারতের মধ্যপ্রদেশের অশোকনগর জেলার ঐতিহাসিক শহর চান্দেরিতে ‘সুঁই ধাগা–মেড ইন ইন্ডিয়া’র শুটিংয়ের ফাঁকে সেটে বসেই একসঙ্গে ৩৫টি শাড়ি কিনেছেন বিরাট কোহলির সহধর্মিণী আনুশকা।

আনুশকা শর্মা ও বরুণ ধাওয়ান ‘সুঁই ধাগা–মেড ইন ইন্ডিয়া’য় তুলে ধরা হয়েছে দর্জি মৌজি (বরুণ ধাওয়ান) ও তার স্ত্রী পোশাকের নকশাশিল্পী মমতার পথচলা। কাপড়ে নকশা করার প্রতিভার জোরে স্বাবলম্বী হয়ে ওঠে মমতা। দক্ষতাকে কাজে লাগিয়ে বেকারত্ব দূর করে সফল হয় দু’জনে। একসময় নিজেদের পোশাক ব্যবসা শুরুর স্বপ্ন দেখতে থাকে তারা।

এবারই প্রথম জুটি বেঁধেছেন আনুশকা ও বরুণ। গান্ধী জয়ন্তী উপলক্ষে আগামী ২৮ সেপ্টেম্বর মুক্তি পাবে যশরাজ ফিল্মস প্রযোজিত ‘সুঁই ধাগা–মেড ইন ইন্ডিয়া’। এর মাধ্যমে আবার একজোট হয়েছেন ‘দম লাগা কে হেইশা’র (২০১৫) প্রযোজক মনীষ শর্মা ও পরিচালক শরৎ কাতারিয়া।

স্মিতা পাতিল অ্যাওয়ার্ড হাতে আনুশকা শর্মা এদিকে স্মিতা পাতিল মেমোরিয়াল অ্যাওয়ার্ড পেয়েছেন আনুশকা শর্মা। গত ১৯ সেপ্টেম্বর তার হাতে এই সম্মান তুলে দেওয়া হয়। বলিউডের প্রয়াত অভিনেত্রী স্মিতা পাতিল স্মরণে অনবদ্য কাজের স্বীকৃতিস্বরূপ পুরস্কারটি দেওয়া হচ্ছে। 

/জেডএল/এম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…