X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

ডিরেক্টরস গিল্ড: এবারের নির্বাচনে লড়বেন যারা

বিনোদন রিপোর্ট
২৫ সেপ্টেম্বর ২০১৮, ১৮:০৯আপডেট : ২৫ সেপ্টেম্বর ২০১৮, ২০:৫২

সালাউদ্দিন লাভলু, সৈয়দ আওলাদ (নিচে), এসএ হক অলিক, রাজ ও কামরুজ্জামান আগামী ২৮ সেপ্টেম্বর দ্বিতীয়বারের অনুষ্ঠিত হতে যাচ্ছে টেলিভিশন নাটক নির্মাতাদের নির্বাচন। এবার ২০টি পদে মোট ৫২ জন প্রার্থী অংশ নিচ্ছেন।
সভাপতি পদে সালাউদ্দিন লাভলু ও সৈয়দ আওলাদ এবং সাধারণ সম্পাদক পদে এস এ হক অলিক, মুহাম্মদ মোস্তফা কামাল রাজ ও এসএম কামরুজ্জামান সাগর প্রতিদ্বন্দ্বিতা করছেন।

জানা যায়, এবার রাজধানীর বাংলাদেশ শিশু একাডেমি প্রাঙ্গণে নির্বাচন হবে। নির্বাচন কমিশনার হিসেবে রয়েছেন মামুনুর রশীদ ও এসএম মহসিন।

সহ-সভাপতি পদে লড়বেন সকাল আহমেদ, চয়নিকা চৌধুরী, কচি খন্দকার, অ্যালবার্ট খান, জামালউদ্দীন জামাল, শহীদ রায়হান ও বদরুল আনাম সৌদ। যুগ্ম সাধারণ সম্পাদক পদে হৃদি হক, ফরিদুল হাসান, নোমান রবিন, হামেদ হাসান নোমান এবং অর্থ সম্পাদক পদে লড়ছেন ফিরোজ খান ও মো. সাজ্জাদ হোসেন সনি। সাংগঠনিক সম্পাদক পদে লড়বেন নির্মাতা তুহিন হোসেন, রিয়াজুল রিজু ও দীন মোহাম্মদ মন্টু। প্রচার সম্পাদক পদে ফয়েজ আহমেদ রেজা ও রাকিবুল হাসান চৌধুরী।

২৯ জন আছেন কার্যনির্বাহী পরিষদ সদস্যপদে। তারা হলেন গাজী রাকায়েত, রাজু আলীম, মাহমুদ দিদার, সাইফ চন্দন, শিহাব শাহীন, আহসান হাবীব শাকিল, সহিদ-উন-নবী, শাহজাদা মামুন, সাখাওয়াত মানিক, এসএম মাসুদ করিম, ফেরারি অমিত, মারুফ মিঠু, যোশেফ মার্শেল গোমেজ, সাইফ উদ্দিন আহমেদ, এমএইচএম মোনতাসির রিপন, রাশেদা আক্তার লাজুক, শেখ রুনা, তারেক মোহাম্মদ হাসান, শৌর্য দীপ্ত সূর্য, মোস্তাফিজুর রহমান সুমন, ইকরাম পারওয়াইজ, মো. মনিরুজ্জামান চৌধুরী, মো. সাইদুর রহমান আরিফ, মুক্তি মাহমুদ, আরিফ এ আহনাফ, প্রীতি দত্ত, জি এম সাজ্জাদ হোসাইন, জহির খান, কাজী সোহাগ।

চলতি সপ্তাহেই নির্বাচন। তাই রাজধানীর মগবাজার, নিকেতন, শিল্পকলা একাডেমির আড্ডাগুলোতে এখন এ প্রসঙ্গে আড্ডা চলছে। প্রার্থীরা জানাচ্ছেন তাদের প্রতিশ্রুতিগুলো। নির্বাচন কমিশনের আশা, গতবারের মতো এবারও সুন্দরভাবে শেষ হবে নেতা বাছাইয়ের এই আয়োজন।

/এমআই/এম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!