X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

আর্মি স্টেডিয়ামের মঞ্চে ১২ ব্যান্ড, পর্দায় ১১ টাইগার

বিনোদন রিপোর্ট
২৭ সেপ্টেম্বর ২০১৮, ১৬:২৬আপডেট : ২৭ সেপ্টেম্বর ২০১৮, ২০:০১

কনসার্ট আয়োজকদের সঙ্গে ১২ ব্যান্ডের প্রতিনিধি যোজন যোজন দূরে দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে চলবে এশিয়া কাপ ক্রিকেটের বাংলাদেশ-ভারত ফাইনাল ম্যাচ। আর ঢাকার আর্মি স্টেডিয়ামে হবে ‘কনসার্ট ফর অটিজম অ্যাওয়ারনেস’।
বাংলাদেশ কেন্দ্রিক দুটো আয়োজনেরই শুরুটা হচ্ছে কাছাকাছি সময়ে; শুক্রবার বিকালে।
তাই আগামীকালের (২৮ সেপ্টেম্বর) এ দুটো বড় আয়োজন এক সুতায় গাঁথার চেষ্টা করেছেন কনসার্টের আয়োজকরা।
আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য কনসার্টে বাংলাদেশ ও ভারতের মধ্যকার ফাইনাল ম্যাচটি মাছরাঙা টেলিভিশনের সৌজন্যে বড় পর্দায় সরাসরি দেখানো হবে। এর ফলে দর্শকরা বহুল প্রত্যাশিত ম্যাচটি উপভোগ করতে পারবেন গানের তালে তালে। দুবাই স্টেডিয়ামের টান টান উত্তেজনার তালে তালে বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে গাইবে দেশের জনপ্রিয় ১২টি ব্যান্ড।
কনসার্টটি যৌথভাবে আয়োজন করছে পিএফডিএ-ভোকেশনাল ট্রেনিং সেন্টার (পিএফডিএ-ভিটিসি), বাংলাদেশ মিউজিক্যাল ব্যান্ডস অ্যাসোসিয়েশন (বামবা), সমাজকল্যাণ মন্ত্রণালয় ও স্ক্যাইট্র্যাকার লিমিটেড।
তারা বিষয়টি বাংলা ট্রিবিউনকে নিশ্চিত করে। বামবার প্রধান ও মাইলস ব্যান্ডের দলনেতা এ প্রসঙ্গে বলেন, ‘বাংলাদেশ-ভারতের মধ্যকার ফাইনাল ম্যাচের দিকে দেশের প্রতিটি মানুষের চোখ থাকবে। এটাই স্বাভাবিক। আমরাও খেলাটার ফলাফলের দিকে উন্মুখ হয়ে থাকবো। আবার একই দিনে প্রায় কাছাকাছি সময়ে আর্মি স্টেডিয়ামে অটিজম অ্যাওয়ারনেস নিয়ে যে আয়োজনটি করছি সেটিও সবার জন্য দরকারি একটি বিষয়। সে ভাবনা থেকেই আমরা চেষ্টা করছি গান আর খেলা দুটো বিষয় একসঙ্গে রাখার। যাতে কনসার্টে এসে কেউ খেলাটাকে মিস না করতে পারেন। আশা করছি কাল (শুক্রবার) সরাসরি গান আর খেলার মধ্য দিয়ে অসাধারণ একটি আয়োজন হবে।’
বাংলাদেশ-পাকিস্তানের মধ্যে হওয়া শেষ খেলার একটি দৃশ্যে টাইগার বাহিনী আর্মি স্টেডিয়ামের কনসার্ট শুরু হবে এদিন বেলা ৩টায়। চলবে রাত অবধি। এতে পরিবেশনায় অংশ নেবে মাইলস, ওয়ারফেজ, সোলস, দলছুট, ফিডব্যাক, শিরোনামহীন, মাকসুদ ও ঢাকা, পাওয়ারসার্জ, নেমেসিস, ভাইকিংস, আর্বোভাইরাস ও দৃক।
অন্যদিকে খেলা শুরু হবে বিকালে সাড়ে ৫টায় (বাংলাদেশ সময়)। ঠিক তখন থেকেই কনসার্টের পর্দায় খেলা সম্প্রচার করা হবে।
কনসার্টের আয়োজকরা জানান, অনলাইনসহ নির্ধারিত বিভিন্ন স্টোরে টিকিট কেনাবেচা চলছে। এর দাম ধরা হয়েছে ২০০ টাকা এবং পাওয়া যাবে নির্দিষ্ট বিশ্ববিদ্যালয়, স্বপ্ন আউটলেটগুলোতে এবং অনলাইনে টিকেট পাওয়া যাবে বাগডুমডটকম-এ।
শুক্রবার দুপুর ১২টা থেকে ব্যান্ডপ্রেমীরা আর্মি স্টেডিয়ামে প্রবেশ করতে পারবেন।

/এম/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ