X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১১ বৈশাখ ১৪৩১

বিয়ের খবর জানাতে চালাকি!

বিনোদন ডেস্ক
০৩ অক্টোবর ২০১৮, ০০:০০আপডেট : ০৩ অক্টোবর ২০১৮, ১৭:০৬

গুপ ম্যাগাজিনের প্রচ্ছদে ব্র্যাড ফ্যালচুক ও গিনেথ প্যালট্রো জন্মদিনের দুই দিন পর বিয়ে! ‘আয়রন ম্যান’ সিরিজের অভিনেত্রী গিনেথ প্যালট্রোর জীবনে সুখের হাওয়া। চুপিসারে আবারও বিয়ে করলেন তিনি। প্রেমিক ব্র্যাড ফ্যালচুকের সঙ্গে ঘর বেঁধেছেন এই সুন্দরী। তার বর পেশায় টেলিভিশন প্রযোজক।

গত ২৯ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রে নিউ ইয়র্ক সিটির হ্যাম্পটনসে প্যালট্রোর বাড়িতে ঘরোয়াভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। আমেরিকান সাপ্তাহিক ম্যাগাজিন পিপলের ওয়েবসাইটে বলা হয়েছে, তারকা অতিথিদের মধ্যে ছিলেন চলচ্চিত্র নির্মাতা স্টিভেন স্পিলবার্গ, অভিনেত্রী ক্যামেরন ডিয়াজ ও প্যালট্রোর ‘আয়রন ম্যান’ ছবির সহশিল্পী রবার্ট ডাউনি জুনিয়র।

গিনেথ প্যালট্রো ও ব্র্যাড ফ্যালচুক এর পরদিন ইনস্টাগ্রামে তিনি একটি ছবি পোস্ট করেন। এতে দেখা যাচ্ছে দুটি হাত। উভয়ের আঙুলে বিয়ের আংটি। মূলত এর মাধ্যমে চালাকি করে বিয়ের খবর জানিয়েছেন ৪৬ বছর বয়সী এই তারকা। টের পেয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে নবদম্পতিকে শুভকামনা ও অভিনন্দন জানিয়েছে ভক্তরা।

গিনেথ প্যালট্রোর ইনস্টাগ্রামে পোস্ট করা ছবি ‘গ্লি’, ‘আমেরিকান হরর স্টোরি’ ও ‘স্ক্রিম কুইনস’ টিভি সিরিজগুলো নির্মাণে যৌথভাবে কাজ করে জনপ্রিয়তা পেয়েছেন ব্র্যাড ফ্যালচুক। এরমধ্যে ২০১০-২০১১ সালে সংগীতনির্ভর সিরিজ ‘গ্লি’র দ্বিতীয় মৌসুমে বদলি শিক্ষিকা হলি হলিডে চরিত্রে স্বল্প উপস্থিতি ছিল প্যালট্রোর। এজন্য এমি অ্যাওয়ার্ডও জেতেন তিনি।
২০১৫ সালে সম্পর্কে জড়ানোর কথা জানান প্যালট্রো ও ফ্যালচুক। এ বছরের শুরুর দিকে প্যালট্রোর ম্যাগাজিন গুপের প্রচ্ছদে তাদের বাগদানের ঘোষণা দেওয়া হয়।
এটি প্যালট্রোর দ্বিতীয় বিয়ে। এর আগে কোল্ডপ্লে ব্যান্ডের গায়ক ক্রিস মার্টিনের সঙ্গে সংসার করেছেন তিনি। ২০১৪ সালে তারা আলাদা হয়ে যান। কাগজে-কলমে ২০১৬ সালে তাদের বিয়েবিচ্ছেদ হয়। প্যালট্রো ও মার্টিনের দুই সন্তান আছে। তারা হলো অ্যাপল (১৪) ও মোসেস (১২)।
১৯৯৮ সালে ‘শেক্সপিয়র ইন লাভ’ ছবিতে অভিনয় করে দুনিয়াজোড়া খ্যাতি পান গিনেথ প্যালট্রো। এই কাজের সুবাদে অস্কারে সেরা অভিনেত্রীর পুরস্কার জেতেন তিনি। এ বছর ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’-এ তাকে দেখা গেছে। এর সিক্যুয়ালেও থাকবেন তিনি। 

/জেডএল/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…