উন্মুক্ত হলো ঈশিতার গাওয়া গান-ভিডিও

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৮:৪৬, অক্টোবর ১১, ২০১৮ | সর্বশেষ আপডেট : ১৩:১৭, অক্টোবর ১২, ২০১৮

ভিডিওতে রুমানা রশিদ ঈশিতাদীর্ঘ বিরতি শেষে আজ (১১ অক্টোবর) সন্ধ্যায় প্রকাশ পেয়েছে অভিনেত্রী ঈশিতার নতুন গান-ভিডিও ‌‘তোমার জানালায়’।
প্রায় ১৬ বছর আগে (২০০২ সাল) সাউন্ডটেকের ব্যানারে তার পঞ্চম ও শেষ গানের অ্যালবাম প্রকাশ পায়। এরপর বিভিন্ন টিভি চ্যানেলে টুকটাক গান গাইলেও এটাই প্রথম কোনও সিঙ্গেল। অফিসিয়াল মিউজিক ভিডিওর বিচারেও এটিই তার প্রথম কাজ। এমনটাই জানান ঈশিতা।
গল্পনির্ভর গান-ভিডিও ‘তোমার জানালায়’ নির্মাণ করেছে রেদওয়ান রনির প্রতিষ্ঠান পপকর্ন। ভিডিওতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ঈশিতা নিজেই। সঙ্গে দেখা যাচ্ছে আসাদুজ্জামান আসাদকে।
গানটি লিখেছেন সোহেল আরমান আর সুর-সংগীতায়োজন করেছেন ইবরার টিপু। গান-ভিডিওটি উন্মুক্ত হয়েছে চ্যানেল আইর ইউটিউব পর্দায়।
গানে ফেরা প্রসঙ্গে ঈশিতার বক্তব্য এমন, ‘শৈশব থেকে এখনও গানের সঙ্গেই আছি। গান ছাড়ার সাহস আমার নেই। চর্চাটা চালিয়ে গেছি সবসময়। তবে মাঝের সময়টা ঘরের বাইরে সেটির প্রকাশ ঘটেনি। এখন মনে হলো, যেহেতু ১০/১২টা গান নিয়ে অ্যালবাম তৈরির কালচার নেই, তো একটা গান আবার করি। গানটা করার পর ভাবলাম, এখন তো ভিডিও লাগে! পরে রেদওয়ান রনির পরিকল্পনায় কাজটি শেষ করলাম। চেষ্টা করেছি গানে-গল্পে একটা অনুভূতির গল্প বলতে।’


জানা গেছে, ঈশিতার জন্য অদিত তৈরি করছেন নতুন দুটি গান। একটি লিখেছেন আসিফ ইকবাল, অন্যটি সোহেল আরমান। একটিতে কণ্ঠ দেওয়া শেষ, অপেক্ষা আরেকটির জন্য। তবে সেগুলো প্রকাশের পরিকল্পনার আগে ঈশিতা উন্মুখ হয়ে আছেন ‘তোমার জানালায়’ গান-ভিডিও থেকে শ্রোতা-দর্শকদের মন্তব্যের জন্য।

/এমএম/এমওএফ/

লাইভ

টপ