X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

নারী ও শিশু নির্যাতন মামলায় জামিন পেলেন ন্যানসি

নেত্রকোনা প্রতিনিধি
১৬ অক্টোবর ২০১৮, ১৮:০৬আপডেট : ১৭ অক্টোবর ২০১৮, ১৩:২৪

আদালত প্রাঙ্গণে ন্যানসি ছোট ভাইয়ের স্ত্রীর দায়ের করা মামলার পুলিশ চার্জশিট দাখিলের পূর্ব পর্যন্ত কণ্ঠশিল্পী ন্যানসিকে জামিন মুক্ত থাকার আদেশ দিয়েছেন আদালত।
আজ (১৬ অক্টোবর) দুপুরে নেত্রকোনা চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে ন্যানসি ও তার স্বামী নাজিমুজ্জামান জায়েদ জামিন আবেদন করলে বিচারক আলী মাসুদ শেখ এ আদেশ দেন।
মামলার বিবরণে জানা গেছে, শাহরিয়ার আমান সানির বিরুদ্ধে গত ৬ সেপ্টেম্বর রাতে তার স্ত্রী সামিউন্নাহার শানু বাদী হয়ে যৌতুকের জন্য তাকে শ্বাসরোধ করে হত্যাচেষ্টার অভিযোগ এনে ১১(খ) ধারায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। একই মামলায় ন্যানসি ও তার স্বামী নাজিমুজ্জামান জায়েদের বিরুদ্ধে নির্যাতনে উস্কানি দেওয়ার অভিযোগ করা হয়।
৭ সেপ্টেম্বর এই মামলায় পুলিশ সানিকে গ্রেফতার করে কারাগারে পাঠায়।
পরে ন্যানসি ও তার স্বামী এই মামলায় উচ্চ আদালত থেকে আগাম জামিন পান। উচ্চ আদালতের জামিনের মেয়াদ শেষ হওয়ায় আজ (১৬ অক্টোবর) তারা নেত্রকোনা চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের কাঠগড়ায় হাজির হয়ে আগাম জামিনের আবেদন করেন। পরে দুই পক্ষের আইনজীবীদের যুক্তিতর্ক শেষে বিচারক জামিনের আদেশ প্রদান করেন।
জামিন পাওয়ার পর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ন্যানসি বলেন, ‘আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল। তাই আদালতে জামিন আবেদন করেছি। আদালত আমাকে জামিন দিয়েছেন।’ কয়েক দিনের মধ্যে অস্ট্রেলিয়া সফর করার কথা রয়েছে তার। তাই এই মামলা নিয়ে বেশ দুশ্চিন্তায় ছিলেন বলেও জানান ন্যানসি।
আদালত প্রাঙ্গণে আইনজীবীদের সঙ্গে ন্যানসি ও নাজিমুজ্জামান ন্যানসি ও তার ছোট ভাই শাহরিয়ার আমান সানির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করা হয়েছে গত ৬ সেপ্টেম্বর। সানির স্ত্রী সামিউন্নাহার শানু বাদী হয়ে নেত্রকোনা মডেল থানায় এ মামলা দায়ের করেন। এ ঘটনায় ৭ সেপ্টেম্বর নেত্রকোনা সদর থানার সাতপাই এলাকার ন্যানসির নিজ বাসা থেকে সানিকে গ্রেফতার করে পুলিশ।
নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দিন খান বিষয়টি নিশ্চিত করেছেন।

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ