X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১১ বৈশাখ ১৪৩১

টম ক্রুজকে বিয়ে করে যৌন হয়রানি থেকে সুরক্ষা!

বিনোদন ডেস্ক
১৭ অক্টোবর ২০১৮, ০০:০২আপডেট : ১৭ অক্টোবর ২০১৮, ১৫:১১

নিকোল কিডম্যান; টম ও নিকোল

সুখের লাগিয়া এ ঘর বাঁধিনু! রুপালি পর্দার তারকাদের বেলায় যেন কবির এই কথা জুতসই। হলিউড হার্টথ্রব টম ক্রুজ আর অস্ট্রেলীয় অভিনেত্রী নিকোল কিডম্যানও তাদের বাইরে নন। তাদের বিয়ে যখন হয়েছিল, টম তখন সুপারস্টার। তবে কিডম্যান সেই তুলনায় অনেক ছোট।
টম ক্রুজকে ওইটুকু বয়সে কেন বিয়ে করেছিলেন? উত্তরটা এত বছর পর এসে দিয়েছেন নিকোল কিডম্যান। তার মন্তব্য হলো, এই বিয়ের সুবাদে ক্যারিয়ারের শুরুতে যৌন হয়রানি থেকে সুরক্ষা পেয়েছেন তিনি!
অস্কার জয়ী নিকোল কিডম্যান বলেন, ‘খুব অল্প বয়সে বিয়ে করেছিলাম। তবে ঘর বেঁধে শক্তি পেয়েছি, তা পুরোপুরি বলা যাবে না। এটি মূলত ছিল সুরক্ষা। ভালোবাসার জন্য বিয়ে করেছি ঠিকই, একইসঙ্গে হলিউডের অত্যন্ত শক্তিশালী একজন মানুষের ছায়া আমাকে যৌন হেনস্তা থেকে দূরে রেখেছে।’
হলিউডে নিন্দিত প্রযোজক হার্ভি ওয়াইনস্টিনসহ অনেক যৌন কেলেঙ্কারির ঘটনা প্রকাশ্যে এসেছে। এগুলো প্রসঙ্গে নিকোল কিডম্যান বলেন, ‘অবশ্যই আমিও মিটু হ্যাশট্যাগ আন্দোলনে শামিল হওয়ার মতো মুহূর্তের সম্মুখীন হয়েছি। তখন আমি খুব ছোট।’
১৯৯০ সালে টম ক্রুজকে বিয়ে করেন নিকোল কিডম্যান। এর কয়েকদিন আগে তারা একসঙ্গে ‘ডেজ অব থান্ডার’ ছবির কাজ শুরু করেন। ২০০১ সালে তাদের বিয়েবিচ্ছেদ হয়। সংসারে দুই সন্তান দত্তক নেন দুজন। তারা হলেন ইসাবেলা (২৫) ও কনোর (২৩)।
বিয়েবিচ্ছেদ নিজেকে মানসিকভাবে পরিণত করেছে বলে মনে করেন নিকোল কিডম্যান। তখন তার বয়স ৩২-৩৩ বছর। তার মন বলছিল, ‘আমি কাজ করে যাবো। কিন্তু কেমন যেন গুটিয়ে থাকি। তাই আমাকে আরও পরিণত হতে হবে।’


বিচ্ছেদের আগে নিকোল ও টম ২০০৬ সালে সংগীতশিল্পী কিথ আরবানকে বিয়ে করেন নিকোল কিডম্যান। তাদের সংসারে আছে দুই সন্তান সানডে (১০) ও ফেইথ (৭)।
৫১ বছর বয়সী নিকোল কিডম্যানের ঝুলিতে আছে ‘ম্যুলা রুজ’, ‘দ্য আওয়ার্স’, ‘লায়ন’, ‘দ্য আদারস’, ‘ডেড কাম’-এর মতো ছবি। এ বছরের বড়দিনে মুক্তি পাবে তার নতুন ছবি ‘ডেস্ট্রয়ার’। এতে গোয়েন্দা চরিত্রে দেখা যাবে তাকে।
সূত্র: বিবিসি

/জেডএল/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…