X
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
১১ বৈশাখ ১৪৩১

আমি ক্রিশ্চিয়ানের বাগদত্তা: লেডি গাগা

বিনোদন ডেস্ক
১৭ অক্টোবর ২০১৮, ১৯:০০আপডেট : ১৭ অক্টোবর ২০১৮, ২৩:৫৬

ক্রিশ্চিয়ান ক্যারিনো ও লেডি গাগা

মাত্র তিনটি শব্দ। তাতেই সাড়া পড়ে গেছে বিনোদন দুনিয়ায়। কারণ, ওই তিন শব্দে বাগদানের ঘোষণা দিলেন মার্কিন গায়িকা লেডি গাগা। বললেন, ‘মাই ফিয়ানসে, ক্রিশ্চিয়ান’!
আমেরিকান ম্যাগাজিন এলের আয়োজনে মঙ্গলবার (১৬ অক্টোবর) ২৫তম ‘ওমেন ইন হলিউড’ অনুষ্ঠানে নারীর জয়গান গেয়ে বক্তব্য রাখেন তিনি। সবশেষে দেন ব্যক্তিজীবনের সুখবরটা।

জানান, তিনি এখন দীর্ঘদিনের প্রেমিক ট্যালেন্ট এজেন্ট ক্রিশ্চিয়ান ক্যারিনোর বাগদত্তা। তার অনামিকায় শোভা পাচ্ছে দামি আংটি।

‘ওমেন ইন হলিউড’ আয়োজনে সমাপনী বক্তব্যে জীবনে প্রতিষ্ঠিত হওয়ার পেছনে বেশ কয়েকজনের সহযোগিতা কৃতজ্ঞভরে স্মরণ করেছেন তিনি। তাদের মধ্যে ক্রিশ্চিয়ান ক্যারিনোর নামও ছিল।


২০১৭ সালের জানুয়ারিতে মার্কিন ম্যাগাজিন পিপলের মাধ্যমে প্রেমের কথা নিশ্চিত করেন গাগা ও ক্যারিনো। গত বছরের নভেম্বরে তাদের বাগদান হয়েছে বলে দাবি করে ইউএস উইকলি। এবারই প্রথম সুখবরটি নিজের মুখে জানালেন গাগা।
এর আগে আমেরিকান অভিনেতা-মডেল টেলর কিনির সঙ্গে চার বছর প্রেমের সাম্পানে ভেসেছিলেন গাগা। তাদেরও বাগদান হয়েছিল। ২০১৫ সালের ভালোবাসা দিবসে তার অনামিকায় আংটি পরিয়ে দেন টেলর। কিন্তু বিয়ে পর্যন্ত তা গড়ায়নি। ২০১৬ সালের জুলাইয়ে তাদের ছাড়াছাড়ি হয়। 




এই অনুষ্ঠানে যৌন হয়রানির শিকার হওয়া ও মানসিক পীড়া নিয়েও কথা বলেছেন গাগা। মিটু হ্যাশট্যাগ আন্দোলন ছড়িয়ে পড়ার এই সময়ে বিশ্বজুড়ে নারীদের পক্ষে সোচ্চার হওয়ার আহ্বান জানান তিনি।
এদিকে লেডি গাগার নতুন ছবি ‘অ্যা স্টার ইজ বর্ন’ মুক্তি পেয়েছে গত ৫ অক্টোবর। এতে একজন গায়িকার ভূমিকায় তার অভিনয় সমালোচকদের ভূয়সী প্রশংসা কুড়িয়েছে। ছবিটি পরিচালনা করেছেন হলিউড তারকা ব্র্যাডলি কুপার।

/জেডএল/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়
মিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
চলচ্চিত্র শিল্পী সমিতিমিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল