X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

জন্মদিনে উদয়-অস্ত ছুটছেন পরীমনি!

বিনোদন রিপোর্ট
২৪ অক্টোবর ২০১৮, ১৬:৫৯আপডেট : ২৪ অক্টোবর ২০১৮, ১৯:৩১

সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে পরীমনি জন্মদিনকে ঘিরে নানামাত্রিক ব্যস্ততার মধ্য দিয়ে পার করছেন পরীমনি। বিরামহীন ছুটছেন উদয়-অস্ত!

নিজ বাসা থেকে শুরু করে সুবিধাবঞ্চিত শিশুদের ছুঁয়ে দিনব্যাপী জন্মোৎসবের পর্দা নামাবেন পাঁচতারকা হোটেলের বর্ণিল আয়োজনের মাধ্যমে।
বিগত বেশ কয়েকটি বছরের মতো আজও (২৪ অক্টোবর) নিজের জন্মদিনটির বেশিরভাগ সময় কাটালেন মিরপুরের একটি অনাথ ও সুবিধাবঞ্চিত শিশুকেন্দ্রে।
বুধবার সকালেই তিনি সেখানে যান। আসছে শীত মৌসুমকে মাথায় রেখে শিশুদের জন্য নিয়ে যান কম্বল। ছিল কেক আর নানা খাবার ও খেলনা সামগ্রীও।
কেন এমন আয়োজন? পরী জানালেন, তার ভালো লাগে তাই এমনভাবে দিনটি কাটান। কাটাতে চান সামনেও।
ঢালিউডের আলোচিত এই অভিনেত্রী এবারের জন্মদিনের প্রথম প্রহর (রাত ১২টা) কাটিয়েছেন প্রিয় মানুষদের সান্নিধ্যে। নিকট বন্ধুবান্ধবের সঙ্গে প্রথম প্রহরেই কেটেছেন কেক। এরপর প্রায় গোটা দিন কাটালেন শিশুদের সঙ্গে।
সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে পরীমনি আর সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে থাকছে জন্মদিনের পার্টি। জমকালো এ আয়োজনের বেশিরভাগ অতিথি মিডিয়াকেন্দ্রিক। পাশাপাশি পরিবারের সদস্যরাও উপস্থিত থাকবেন বলে জানান পরী।
আর এই আয়োজনে আমন্ত্রিত অতিথিদের জন্য থাকছে ড্রেস কোডও! পরী অনুরোধ করেছেন ছেলেরা যেন কালো এবং মেয়েরা সোনালি রঙের পোশাক পরে হাজির হন এই পার্টিতে।

/এম/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া