X
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
১০ বৈশাখ ১৪৩১

চট্টগ্রামের প্রেক্ষাগৃহে টিকিট বিক্রেতা জয়া আহসান ও শবনম ফারিয়া!

বিনোদন রিপোর্ট
২৮ অক্টোবর ২০১৮, ১৪:১১আপডেট : ২৮ অক্টোবর ২০১৮, ১৭:২৬

টিকিট কাউন্টারে জয়া আহসান ও শবনম ফারিয়া ছবি মুক্তির আগের দিন মাছরাঙা টিভিতে সংবাদ পাঠ করে সবাইকে চমকে দেন ‘দেবী’র দুই মুখ চঞ্চল চৌধুরী ও জয়া আহসান। এর মাধ্যমে সারা দেশে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে যান তারা।
ছবিটির প্রচারণা চমক শেষ হয়নি এখনও। ১৯ অক্টোবর মুক্তির পর ‘দেবী’ টিম ছুটে চলেছে ঢাকা ও বাইরের প্রেক্ষাগৃহগুলোতে। তারই ধারাবাহিকতায় আজ (২৮ অক্টোবর) চট্টগ্রাম ট্যুরে আছেন রানু ও নীলু চরিত্রের জয়া আহসান ও শবনম ফারিয়া। বেলা ১২টায় তারা গিয়েছেন আলমাস হলে। সেখানে কিছুটা সময় দর্শকদের সঙ্গে কাটিয়ে ঢুকে পড়েছেন সিলভার স্ক্রিন হলে।
মজার বিষয় হচ্ছে, এই হলে গিয়ে দর্শকদের সঙ্গে দেখা না করেই জয়া আহসান ও শবনম ফারিয়া ঢুকে পড়েন টিকিট কাউন্টারে! টিকিট বিক্রেতাকে সরিয়ে দুজনেই বসে পড়েন চেয়ারে। এরপর টিকিট কাটতে আসা দর্শকদের এমন দৃশ্য দেখে পিলে চমকানোর মতো অবস্থা।
জয়া জানান, সেই কাউন্টারে তারা দুজন প্রায় আধঘণ্টা টিকিট বিক্রি করেছেন।
জয়া বলেন, ‘আসলে আমরা গতানুগতিক কিছু করতে চাইনি। আমাদের ছবিটাও গতানুগতিক কিছু নয়। আমরা বরাবরই চাই দর্শকদের একটু সারপ্রাইজ দিতে, তাদের সঙ্গে একটু মজা করতে। এবং নানা আবহে মিশে যেতে। তো চট্টগ্রামের সিলভার স্ক্রিনে এসেও তা-ই করলাম। খুব মজা পেয়েছি টিকিট কাটতে আসা দর্শকদের চমকে দিয়ে। শিখে নিলাম কেমন করে টিকিট বিক্রি করতে হয়!’
জয়া আরও বললেন, সহশিল্পী শবনম ফারিয়া হাসপাতালের বিছানা থেকে উঠে এসেছেন চট্টগ্রামে। এটা ‘দেবী’ টিমের জন্য অনেক বড় পাওয়া। তার ভাষ্যে, ‘এমন ডেডিকেশন আমাদের সবার মধ্যে থাকা জরুরি। তবেই আমরা একে অপরের হাত ধরে যেতে পারবো অনেকটা পথ।’
ঢাকা থেকে চট্টগ্রামের পথে শবনম ফারিয়া ও জয়া আহসান জয়া আরও জানান, সিলভার স্ক্রিনের দুপুরের শো’র সব টিকিট সোল্ডআউট।
‘দেবী’ ছবির বিপণন উপদেষ্টা রুম্মান রশীদ খান জানান, আগামীকালও তারা চট্টগ্রামে উপস্থিত থাকবেন। অংশ নেবেন ছবিটির নানাবিধ প্রচারণায়।
হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে সরকারি অনুদান নিয়ে জয়া আহসানের প্রযোজনায় ‘দেবী’ নির্মাণ করেছেন অনম বিশ্বাস। এতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, জয়া আহসান, অনিমেষ আইচ, শবনম ফারিয়া, ইরেশ যাকের প্রমুখ।
ছবিটি চলতি সপ্তাহে চলছে দেশের ৩৫টি প্রেক্ষাগৃহে। পরিবেশনা করছে জাজ মাল্টিমিডিয়া।

/এস/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা
জানা-অজানা ১০ তথ্যে সত্যজিৎ রায়
প্রয়াণ দিনে স্মরণজানা-অজানা ১০ তথ্যে সত্যজিৎ রায়
রাজকুমার: নাম নিয়ে নায়িকার ক্ষোভ!
রাজকুমার: নাম নিয়ে নায়িকার ক্ষোভ!
‘ওপারে ভালো থেকো বন্ধু’
অভিনেতা রুমির মৃত্যু‘ওপারে ভালো থেকো বন্ধু’
ফ্লপে হ্যাটট্রিক, মুখ খুললেন অভিনেত্রী
ফ্লপে হ্যাটট্রিক, মুখ খুললেন অভিনেত্রী