X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৫ চৈত্র ১৪৩০

শাহরুখ, তুমি নিজেকে অতিক্রম করেছো: আমির খান

বিনোদন ডেস্ক
০১ নভেম্বর ২০১৮, ১৮:৪২আপডেট : ০১ নভেম্বর ২০১৮, ১৯:২৬

শাহরুখ ও আমিরের সেলফি টুইট শাহরুখ খানের ৫৩তম জন্মদিনে মুক্তি পাচ্ছে তার বহুল প্রতীক্ষিত ছবি ‘জিরো’র ট্রেলার। ইতোমধ্যে এটি দেখে ফেলেছেন বলিউডের আরেক সুপারস্টার আমির খান। এ নিয়ে তার মুখে ফুটছে প্রশংসার ফুলঝুরি।
মাইক্রো ব্লগিং ওয়েবসাইট টুইটারে বৃহস্পতিবার (১ নভেম্বর) ভোর ৬টায় আমির লিখেছেন, “শুনুন, এইমাত্র ‘জিরো’র ট্রেলার দেখলাম। শুধু একটা শব্দ বলবো, আউটস্ট্যান্ডিং (অসাধারণ)! অভিনন্দন আনন্দ এল. রাই। ক্যাটরিনা চমৎকার! আনুশকা শর্মা অবিশ্বাস্য! শাহরুখ, তুমি নিজেকে অতিক্রম করেছো। ছবিটি দেখার জন্য মুখিয়ে আছি।”
ছবিটিতে ভিজ্যুয়াল ইফেক্টসের কেরামতিতে শাহরুখকে বামন হিসেবে উপস্থাপন করা হয়েছে। তার চরিত্রের নাম বাউয়া সিং। শুক্রবার (২ নভেম্বর) মুম্বাইয়ের আইম্যাক্স ওয়াদালা প্রেক্ষাগৃহে ‘জিরো’র ট্রেলার মুক্তি উপলক্ষে বিশেষ অনুষ্ঠান হবে। এই জায়গাকে ঘণ্টাঘরসহ মীরাত রাজ্যের রেপ্লিকার মতো করে সাজানো হয়েছে। থাকছে রঙিন মেলার মতো সেটআপ ও গেম স্টল।
‘জিরো’র ট্রেলারকে ঘিরে বলিউডের এই দুই তারকা একত্র হয়েছিলেন। সেই ছবি টুইটারে শেয়ার করেছেন শাহরুখ। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘হাগ ফ্রম দ্য থাগ (ঠগির কাছ থেকে কোলাকুলি)! পারলে জয় করুন!’
আমিরকে ঠগি উল্লেখ করার কারণ তার বড় বাজেটের স্পেশাল ইফেক্টস নির্ভর ছবি ‘থাগস অব হিন্দোস্তান’ দীপাবলি উপলক্ষে মুক্তি পাবে আগামী ৮ নভেম্বর। এতেও আছেন ক্যাটরিনা কাইফ। এছাড়া অভিনয় করেছেন অমিতাভ বচ্চন ও ফাতিমা সানা শেখ।
বলিউডের বাণিজ্য বিশ্লেষক তরন আদর্শ একদিন আগেই ‘জিরো’র ট্রেলার দেখেছেন। তিনিও প্রশংসার বন্যায় ভাসিয়েছেন সবাইকে। বুধবার (৩১ অক্টোবর) বিকালে দেওয়া তার টুইট এমন, ‘৩ মিনিট ১৩ সেকেন্ড ব্যাপ্তির ট্রেলারটি দেখলাম। বড়সড় অবাক হওয়ার জন্য প্রস্তুতি নিন। শাহরুখ, আনুশকা, ক্যাটরিনা; চরিত্রগুলো আপনাদের অজান্তে ঘিরে ধরবে। আনন্দ এল রাই আবেগপ্রবণ ছবির সমার্থক। এবারের ছবিতে একটি শক্তিশালী আবেগের অন্তঃস্রোত দেখানো হয়েছে।’
এদিকে আজ, বৃহস্পতিবার ‘জিরো’র নতুন দুটি পোস্টার প্রকাশিত হয়েছে। এগুলোর একটিতে শাহরুখের সঙ্গে ক্যাটরিনা ও অন্যটিতে আনুশকাকে দেখা গেছে। ছবিটিতে সুপারস্টারের চরিত্রে থাকছেন ক্যাট। তবে আনুশকার ভূমিকা এখনও গোপন রাখা হয়েছে। পোস্টারে বলিউড বাদশার সঙ্গে হুইলচেয়ারে বসে আছেন তিনি।
উন্মুক্ত দুটি পোস্টার ক্যাটরিনার পোস্টার শেয়ারের বেলায় শাহরুখ টুইটারে লিখেছেন, ‘তারার স্বপ্ন দেখেন যারা, আমি তো চাঁদকে খুব কাছ থেকে দেখেছি।’ আর আনুশকার সঙ্গে নিজের পোস্টার শেয়ারের ক্যাপশনে তিনি উল্লেখ করেন, ‘পুরো পৃথিবীতে আমার মতো একজনই তো আছে।’
এর আগে ‘জব তাক হ্যায় জান’ (২০১২) ছবিতে ক্যাটরিনা ও আনুশকা জুটি বাঁধেন শাহরুখের সঙ্গে। ‘জিরো’র দুই নায়িকার মধ্যে ক্যাটরিনা এর আগে আমিরের সঙ্গে ‘ধুম থ্রি’ আর আনুশকা ‘পিকে’ ছবিতে অভিনয় করেছেন।
‘জিরো’ মুক্তি পাবে এ বছরের ২১ ডিসেম্বর। এতে সালমান খান ও শ্রীদেবীসহ বলিউডের বেশ কয়েকজন তারকা অতিথি শিল্পী হিসেবে অভিনয় করেছেন।

/জেডএল/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
নায়কের জন্মদিনে নায়িকারা...
নায়কের জন্মদিনে নায়িকারা...
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!