X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

আজ থেকে নাগরিকে ‘সম্রাট জাহাঙ্গীর’

বিনোদন রিপোর্ট
০৩ নভেম্বর ২০১৮, ০০:০৪আপডেট : ০৩ নভেম্বর ২০১৮, ১৪:৫২

‘সম্রাট জাহাঙ্গীর’ সিরিয়ালের মূল চরিত্ররা প্রতাপশালী মুঘল সম্রাট জালালউদ্দিন আকবরের পুত্র জাহাঙ্গীরের জীবন, প্রেমকাহিনি ও শাসনামল এবার ধারাবাহিকভাবে উঠে আসবে নাগরিক টিভিতে। ঐতিহাসিক সিরিয়াল ‘সম্রাট জাহাঙ্গীর: নূরজাহান ও জাহাঙ্গীরের অমর প্রেম কাহিনি’ তারা বাংলায় প্রচার করতে যাচ্ছে।
আজ, ৩ নভেম্বর থেকে শুরু হয়ে সপ্তাহের শনি থেকে বৃহস্পতিবার রাত ৯টায় এটি দেখানো হবে চ্যানেলটিতে। এতে মুঘল সাম্রাজ্যের চতুর্থ সম্রাট জাহাঙ্গীরের সঙ্গে নূরজাহানের অমর প্রেমকাহিনি তো থাকছেই, পাশাপাশি সে সময় রোমাঞ্চকর সবকিছু তুলে ধরা হবে।
এ উপলক্ষে গত ৩১ অক্টোবর রাজধানীর একটি অভিজাত ক্লাবে প্রেস শো অনুষ্ঠিত হয়। সেখানে উপস্থিত ছিলেন ধারাবাহিকটির সঙ্গে যুক্ত প্রতিষ্ঠান আরএফএল-এর সিনিয়র মিডিয়া ম্যানেজার রাকিব, নাগরিক টিভির হেড অব মার্কেটিং সজল সাহা ও অনুষ্ঠান প্রধান কামরুজ্জামান বাবু।
নাগরিক টিভির অনুষ্ঠান প্রধান জানান, বিভিন্ন চক্রান্তের জাল, ক্ষমতার মোহ, দাম্ভিকতা ও নারী আসক্তি- সবই ছিল মুঘল সাম্রাজ্যকে ঘিরে! এই উপমহাদেশের মুঘল সাম্রাজ্যের সম্রাটদের জীবন কিংবা ঘটনাপ্রবাহ পশ্চিমা অনেক ঐতিহাসিক প্রেক্ষাপটকেও হার মানায়। যেমনটি বলা যেতে পারে সম্রাট জাহাঙ্গীরের কথা। পুরো চিত্রই পাওয়া যাবে নতুন এ সিরিয়ালটিতে।
ভারতীয় এ সিরিয়ালটিতে সম্রাট আকবর হয়েছেন উদয় টিকেকার, শাহজাদা সেলিম করণভীর শর্মা ও নূরজাহান হিসেবে আছেন চারু শংকর। বাংলায় এটির সার্বিক তত্ত্বাবধান করেছে আলিবাবা কমিউনিকেশনস লিমিটেড।

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া