X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

মৌসুমীর জন্মদিনে ভক্তদের আয়োজন

বিনোদন রিপোর্ট
০৩ নভেম্বর ২০১৮, ১৪:৩৯আপডেট : ০৩ নভেম্বর ২০১৮, ১৬:২৯

রাত ১২টায় নিজেদের বাসায় কেট কাটলেন ওমর সানী ও মৌসুমী প্রিয়দর্শিনী চিত্রনায়িকা মৌসুমীর জন্মদিন আজ ‌(৩ নভেম্বর)। এদিনটির প্রথম প্রহরে নিজেদের বাসায় কেক কেটে উদযাপন করেছেন তারকা দম্পতি ওমর সানী ও মৌসুমী।
আর সন্ধ্যায় থাকছে এই দুই শিল্পীর ভক্তদের ক্লাব থেকে বিশেষ আয়োজন।
বিষয়টি নিশ্চিত হওয়া গেল, ওমর সানীর কাছ থেকে।
তিনি বাংলা ট্রিবিউনকে বললেন, ‘এটা সেই অর্থে পার্টি নয়। একটা কেক আনা হবে। তবে সৌদি আরবও না, দুবাইয়েরও না। এটা সাধারণ দেশি কেক। আমাদের ভক্তরা মিলে কাটার আয়োজন করেছে। আমরা সেখানে হাজির থাকবো। এটুকুই।’
এদিকে শোনা যাচ্ছিল জন্মদিনের এ অনুষ্ঠানে মৌসুমীর তরফ থেকে একটি বড় ঘোষণা আসতে যাচ্ছে। সানী বললেন, ‘ঘোষণা একটা আসবে। তবে আজই সেটা না। একটু সময় লাগবে। দু’একদিনের মধ্যে এটা মৌসুমীই জানাবে।’
ছেলে ফারদিন পড়াশোনার জন্য দেশের বাইরে আছেন। স্বামী ওমর সানী ও কন্যা ফাইজাকে নিয়ে সন্ধ্যায় জন্মদিনের কেক কাটবেন মৌসুমী।
এদিকে মৌসুমী অভিনীত দুটি ছবি গত মাসে পরপর দুই সপ্তাহে মুক্তি পেয়েছে। একটি হচ্ছে একে সোহেল পরিচালিত ‘পবিত্র ভালোবাসা’ এবং অন্যটি ইস্পাহানী আরিফ জাহান পরিচালিত ‘নায়ক’। এরমধ্যে তিনি শেষ কাজ করেছেন রাশেদ রাহা পরিচালিত ‘নোলক’ ছবিতে।
আগামী ১৪ ডিসেম্বর মুক্তি পাবে মৌসুমী অভিনীত নতুন ছবি ‘রাত্রীর যাত্রী’। এ ছবিটি পরিচালনা করেছেন হাবিবুল ইসলাম হাবিব। এতে মৌসুমীর বিপরীতে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন। এদিকে মৌসুমী অভিনীত এবং চিত্রনায়ক ফেরদৌস প্রযোজিত ‘পোস্ট মাস্টার ৭১’ ছবিটিও বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে।
উল্লেখ্য, মৌসুমীর অভিনয় ক্যারিয়ার শুরু হয় সালমান শাহ-এর বিপরীতে ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবিটি দিয়ে। এরপর ‘স্বজন’, ‘ভাংচুর’, ‘দুই বধূ এক স্বামী’, ‘মাতৃত্ব’, ‘এক কাপ চা’, ‘মিস ডায়না’, ‘লুটতরাজ’, ‘খায়রুন সুন্দরী’, ‘কখনো মেঘ কখনো বৃষ্টি’সহ অসংখ্য ছবিতে তিনি অভিনয় করেছেন।
‘মেঘলা আকাশ’, ‘দেবদাস’ ও ‘তারকাঁটা’তে অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন এ অভিনেত্রী।

/এম/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য