X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৫ চৈত্র ১৪৩০

‘২.০’ ট্রেলারে দেখা গেল পক্ষীমানব অক্ষয়কে

বিনোদন ডেস্ক
০৪ নভেম্বর ২০১৮, ০০:০৪আপডেট : ০৪ নভেম্বর ২০১৮, ১৮:৩৭

পক্ষীমানব অক্ষয় কুমার তিন দশক ধরে বলিউডের পর্দা কাঁপিয়ে বেড়াচ্ছেন অক্ষয় কুমার। তবে তার নতুন ছবি ‘২.০’-তে যে পরিমাণ মেকআপ করেছেন, সমস্ত ক্যারিয়ারেও এত বেশি করতে হয়নি বলে জানালেন এই তারকা।
ছবিটিতে তিনি খল চরিত্র পক্ষীমানব হিসেবে এসেছেন। যার গড়নটা তৈরি করা হয় মোবাইল ও কম্পিউটারের মনিটর দিয়ে।
আর এ মাধ্যমেই দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের ইন্ডাস্ট্রিতে অভিষেক হতে যাচ্ছে তার। আজ (৩ নভেম্বর) চেন্নাইতে ছবিটির ট্রেলার অবমুক্ত হয়। সেখানেই ‘খিলাড়ি’-খ্যাত এ তারকা বলেন, ‘এই প্রজেক্টে কাজ করাটা আমার জন্য যেমন চ্যালেঞ্জিং ছিল, তেমনি এটা মজার।’
মজার বিষয় হলো, এ অনুষ্ঠানে অক্ষয় বেশিরভাগ সময়ই কথা বলেছেন তামিল ভাষায়। এটি রপ্ত করতে তিনি প্রতিদিন ২/৩ ঘণ্টা তামিল ভাষা অনুশীলন করেছেন।
নিজের চরিত্র প্রসঙ্গে বলেন, ‘সত্যিই এটি ছিল আমার জন্য খুব কঠিন কাজ। আমার শরীরের ওপর দিয়ে রীতিমতো ঝড় গেছে। যে পরিমাণ ব্যথা সহ্য ও স্যাক্রিফাইস আমাকে করতে হয়েছে, তার কোনও পরিমাপ নেই। প্রতিদিন চার ঘণ্টা লাগত মেকআপ করতে আর দেড় ঘণ্টা যেত এগুলো তুলতে। আমার পুরো ক্যারিয়ারে এত মেকআপ আমি করিনি।’
২০১০ সালে মুক্তি পায় ভারতের সাড়া-জাগানো অ্যাকশন ছবি ‘এন্থিরান’ ও তার হিন্দি ডাবিং ‘রোবট’। এ ছবিটির সিক্যুয়াল ‘২.০’।
এবারের ছবিটিও পরিচালনা করেছেন এস শঙ্কর। নতুন পর্বে ড. বাসিগারান ও তার সৃষ্টি করা রোবট চিত্তিকে পুরনো শত্রুতা ভুলে একজোট হয়ে নতুন শত্রুর মোকাবিলা করতে দেখা যাবে।
বাসিগারান ও চিত্তি চরিত্রে অভিনয় করেছেন রজনীকান্ত। আর ভিলেনের ভূমিকায় আছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। এছাড়াও দেখা যাবে অ্যামি জ্যাকসন, আদিল হুসেন ও সুধাংশু পাণ্ডেকে। সংগীত পরিচালনা করেছেন এ আর রাহমান।
দুই মিনিটের ট্রেলারে রয়েছে অসাধারণ স্পেশাল ইফেক্টসে মোড়ানো কয়েকটি চোখধাঁধানো অ্যাকশন দৃশ্য। ভারতীয় ছবির ইতিহাসে রেকর্ড ৫৪২ কোটি রুপি খরচ হয়েছে ‘২.০’-এর ভিএফএক্সে। ছবিটি মুক্তি পাবে আগামী ২৯ নভেম্বর।

সূত্র: হিন্দুস্তান টাইমস

/এম/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ক্যানসারে আক্রান্ত অভিনেতা রুমি, ভর্তি হাসপাতালে
ক্যানসারে আক্রান্ত অভিনেতা রুমি, ভর্তি হাসপাতালে
এবার ‘হুব্বা’ নামে হলো গানচিত্র
এবার ‘হুব্বা’ নামে হলো গানচিত্র
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)