X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৪ বৈশাখ ১৪৩১

প্রেমের কথা স্বীকার করলেন সুস্মিতা সেন

বিনোদন ডেস্ক
১১ নভেম্বর ২০১৮, ১৬:১৩আপডেট : ১১ নভেম্বর ২০১৮, ১৭:২৭

প্রেমের কথা স্বীকার করলেন সুস্মিতা সেন বলিউড অভিনেত্রীদের অনেকেই এখন ৩৫ বছর ছোঁয়ার পরপরই কিংবা তার আগেই বিয়ের পিঁড়িতে বসে যাচ্ছেন। অথচ সুস্মিতা সেন ৪২ পেরিয়েও জীবনসঙ্গী বেছে নিতে পারেননি। অথচ অনেকের সঙ্গে জড়িয়েছে তার নাম।
সুস্মিতার নতুন প্রেমিকের নাম রোহমান শোল। ২৭ বছর বয়সী এই মডেলের সঙ্গে তার চুটিয়ে প্রেম করার গুঞ্জন শোনা যাচ্ছে কিছু দিন ধরে। আগামী বছর তারা বিয়ে করবেন বলেও গুঞ্জনও ছড়িয়েছে।
অবশেষে নতুন প্রেম নিয়ে মুখ খুলেছেন সুস্মিতা। সাবেক এই মিস ইউনিভার্স ইনস্টাগ্রামে একটি পোস্টে রোহমানের সঙ্গে প্রেমের সত্যতা নিশ্চিত করেছেন। তবে তিনি উল্লেখ করেছেন, ‘সহসা বিয়ে করছি না।’
ফিটনেসের ব্যাপারে বরাবরই সচেতন সুস্মিতা সেন। শরীরচর্চার একটি ভিডিও ইনস্টাগ্রামে শনিবার (১০ নভেম্বর) বিকালে শেয়ার করে তিনি লিখেছেন, ‘চারদিকে যখন জল্পনা চলছে, আমি তখন ব্যায়ামে ব্যস্ত। সব গুঞ্জনই বিফলে যাবে।’ এর সঙ্গে ‘নট গেটিং ম্যারেড’ হ্যাশট্যাগ ও ‘রোহমানসিং লাইফ অ্যাবসোলিউটলি’ হ্যাশট্যাগ দুটি যুক্ত করেছেন তিনি।
রবিবার (১১ নভেম্বর) সকাল পর্যন্ত সুস্মিতার এই পোস্ট দেখা হয়েছে ৩ লাখ ২৭ হাজার ৫৪২ বার। ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের অনেকে তার সততা ও আন্তরিকতার প্রশংসা করেন।
প্রেমের কথা স্বীকার করলেন সুস্মিতা সেন কয়েক মাস আগে সুস্মিতা ও রোহমান শোলের মধ্যে পরিচয় হয়। দুজনে একসঙ্গে শরীরচর্চা করছেন এমন ভিডিও ইনস্টাগ্রামে সুস্মিতা শেয়ার দেওয়ার পর তাদের প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে।
আরেকটি ভিডিওতে দেখা গেছে, সুস্মিতার দত্তক মেয়ে ঋণী ও আলিসাহর সঙ্গে গানের রেওয়াজ করছেন রোহমান। দীপাবলিতে শিল্পা শেঠির পার্টিতে দুজনে একসঙ্গে গিয়েছিলেন। এর আগে তাজমহলে দুই দত্তক মেয়ে, রোহমান ও বন্ধুদের নিয়ে বেড়িয়েছেন সুস্মিতা।
২০০০ সালে ঋণী ও ২০১০ মালে আলিসাহকে দত্তক নেন সুস্মিতা। বড় পর্দায় তাকে সবশেষ দেখা গেছে সৃজিত মুখার্জির বাংলা ছবি ‘নির্বাক’-এ।
সূত্র: এনডিটিভি

/জেডএল/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!