X
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
১১ বৈশাখ ১৪৩১

চীনে পৌঁছালেন ঐশী, প্রকাশিত হলো অফিসিয়াল ভিডিও

বিনোদন রিপোর্ট
১২ নভেম্বর ২০১৮, ১৬:৪৪আপডেট : ১২ নভেম্বর ২০১৮, ১৭:৪৬

চীনে পৌঁছার পর ঐশী

বিশ্বসুন্দরীর মুকুট জয়ের লড়াইয়ে চীনে পৌঁছালেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জান্নাতুল ফেরদৌস ঐশী। বাংলাদেশ সময় ১১ নভেম্বর সকালে তিনি দেশটির সানাইয়া সিটিতে পৌঁছান।

বিষয়টি নিশ্চিত করেছে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের আয়োজক অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী। পাশাপাশি ইউটিউবে অবমুক্ত করা হয়েছে এই প্রতিযোগী ও বাংলাদেশ নিয়ে ভিডিওচিত্র। যেখানে ঐশী নিজের বিষয়ে কথা বলার পাশাপাশি বাংলাদেশকে তুলে ধরেন। মূলত এটিই ঐশীর পরিচিতি ভিডিও হিসেবে মিস ওয়ার্ল্ড কর্তৃপক্ষ প্রকাশ করবেন।

স্বপন চৌধুরী বাংলা ট্রিবিউনকে বলেন, ‘ঐশীকে নিয়ে আমরা খুবই আশাবাদী। খুবই বুদ্ধিমতী ও যোগ্য প্রতিযোগী। এই মুহূর্তে দেশবাসীকে তার দরকার। কারণ, এতে ভোটিংয়ের একটা বিষয় আছে। আর আমরা চেয়েছি ঐশী যেন বাংলাদেশকে বিশ্বমঞ্চে তুলে ধরেন।’

ঐশী। ছবি- অন্তর শোবিজ

৬৮তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় ১৫০টি দেশের প্রতিযোগীর সঙ্গে অংশ নিচ্ছেন ঐশী। গতবারের মতো এবারও প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে চীনের সানাইয়া সিটি এরেনায়। আগামী ৮ ডিসেম্বর এই আয়োজনে থাকছে চোখধাঁধানো সৌন্দর্য, চমৎকার ফ্যাশন ও বিশ্বসেরা পারফরম্যান্সের সম্মিলন। নতুন মিস ওয়ার্ল্ডের মাথায় মুকুট পরিয়ে দেবেন বর্তমান বিশ্বসুন্দরী ভারতের মানুসি চিল্লার।
এদিকে মিস ওয়ার্ল্ডের অফিসিয়াল পেজে দেওয়া হয়েছে ঐশীর পরিচিতি। ওয়েবসাইটের ‘কনটেস্টেন্টস’ অপশনে ক্লিক করে তৃতীয় সারিতে তাকালেই দেখা যাবে ঐশীর ছবি। এই ওয়েবসাইটের হোমপেজেও প্রতিযোগীদের নাম, ছবি ও দেশের নাম উল্লেখ রাখা হয়েছে। স্বাভাবিকভাবে এখানেও আছেন লাল-সবুজের এই প্রতিনিধি।

ওয়েবসাইটে ঐশীর তিনটি ছবির নিচে জানানো হয়েছে, তার বয়স ১৮ বছর। উচ্চতা সাড়ে ৫ ফুট। তার বাবা বৃক্ষরোপণে জাতীয় পুরস্কার পেয়েছিলেন, এটাই ঐশীর জীবনের সবচেয়ে গর্বের মুহূর্ত। নাচ-গানে পারদর্শী এই অষ্টাদশী পিয়ানো বাজাতে পারেন। বাংলাদেশের জাতীয় সংগীত তার প্রিয় গান। ভ্রমণ, সাঁতার ও জগিং উপভোগ করেন তিনি। ঐশীর নীতিবাক্য হলো, ‘পৃথিবীর সব মানুষ সমান ও মানুষের জন্য শিক্ষা খুব জরুরি।’


অফিসিয়াল ভিডিও: 


ঐশীর পরিচিতি
জন্ম: ২৭ আগস্ট, মাটিভাঙা, পিরোজপুর
বাবা: আব্দুল হাই
মা: আফরোজা হোসনে আরা
ভাই-বোন: দুই বোন
শিক্ষা: অনার্স শুরু
প্রিয় লেখক: হুমায়ূন আহমেদ
প্রিয় অভিনেতা: নায়করাজ রাজ্জাক ও শাকিব খান
প্রিয় অভিনেত্রী: শাবানা ও নুসরাত ফারিয়া
খেলাধুলা: সাঁতার
শখ: নাচ ও উপস্থাপনা
মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বাংলাদেশ-
১৯৯৪ সালে প্রথম মিস বাংলাদেশ আনিকা তাহের অংশ নেন বিশ্বসুন্দরী প্রতিযোগিতায়। এরপর ইয়াসমিন বিলকিস সাথী (১৯৯৫), রেহনুমা দিলরুবা চিত্রা (১৯৯৬), শায়লা সিমি (১৯৯৮), তানিয়া রহমান তন্বী (১৯৯৯), সোনিয়া গাজী (২০০০) ও তাবাসসুম ফেরদৌস শাওন (২০০১) মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করেন। মাঝে ১৫ বছর বিরতি দিয়ে ২০১৭ সালে বাংলাদেশ থেকে বিশ্বসুন্দরীর মঞ্চে যান জেসিয়া ইসলাম।

/এমআই/এম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…
‘মারামারি’র ঘটনায় মিশা-ডিপজলের দুঃখপ্রকাশ
‘মারামারি’র ঘটনায় মিশা-ডিপজলের দুঃখপ্রকাশ
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়