X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

ক্রিকেট মাঠেও জয়ের নায়ক সিয়াম

বিনোদন রিপোর্ট
১৩ নভেম্বর ২০১৮, ১৮:২৭আপডেট : ১৩ নভেম্বর ২০১৮, ১৯:০৫

ব্যাট করছিলেন সিয়াম, জয়ের নায়ক তিনিই/ ছবি: সাজ্জাদ হোসেন শুধু পর্দায় নয়, মাঠেও নায়কোচিতরূপে নিজের স্বরূপ দেখালেন অভিনেতা সিয়াম আহমেদ। কব্জির মোচড়ে মুহূর্তেই বল মাঠের বাইরে পাঠিয়ে দেন তিনি। সঙ্গে সঙ্গেই ৭৭ রানের টার্গেট টপকে যায় তার দল ‘দহন’।
মূলত মুক্তি প্রতীক্ষিত দুটি ছবি ‌‘মিস্টার বাংলাদেশ’ ও ‘দহন’-এর মধ্যকার প্রীতি ক্রিকেট ম্যাচ ছিল এটি। যে ম্যাচে সেরা হলেন সিয়াম।
আজ (১৩ নভেম্বর) দুপুর ১২টায় ধানমন্ডির আবাহনী মাঠে এটি শুরু হয়। এতে অংশ নেন দুই সিনেমার তারকা ও কলাকুশলীরা।
খেলা শুরুর আগে দুই দলের সদস্যরা/ ছবি: সাজ্জাদ হোসেন দলে ছিলেন ‘দহন’-এর সিয়াম আহমেদ, পূজা চেরী, জাকিয়া বারী মম, শিমুল খান, পরিচালক রায়হান রাফী; ‘মিস্টার বাংলাদেশ’-এর খিজির হায়াত খান, শানারেই দেবী শানু, টাইগার রবি, শাহরিয়ার সজীব, শামীম হাসান সরকার ও পরিচালক আবু আক্তারুজ্জামান ইমান।
শুরুতেই টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় ‘দহন’-এর অধিনায়ক রায়হান রাফী। ব্যাটিংয়ে নেমে ‌‘মিস্টার বাংলাদেশ’ টিম ১২ ওভারে ৩ উইকেট হারিয়ে ৭৬ রান করে।
বিজয়ের পর ‘দহন’ ছবির নায়ক-নায়িকা-প্রযোজক ইনিংসের শুরুতে প্রতীকী ব্যাটিং করেন ‘মিস্টার বাংলাদেশ’-এর নায়িকা শানু। ‘দহন’ টিমের ব্যাটিংয়ের আগে প্রতীকীভাবে ব্যাট চালান ছবির নায়িকা পূজা চেরী।
ব্যাটিংয়ে নেমে ‘দহন’ টিম শুরু থেকেই দাপটের সঙ্গে খেলেন। ব্যক্তিগত ১৯ রানে অপরাজিত থাকেন সিয়াম। এমনকি শেষ বলে ছয় হাঁকিয়ে জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন তিনি। ৪ উইকেটে ‘দহন’ তোলে ৮৩ রান।
উল্লেখ্য, আগামী ১৬ নভেম্বর মুক্তি পাচ্ছে ‘মিস্টার বাংলাদেশ’। ছবিটির পরিবেশনার দায়িত্বে আছে জাজ মাল্টিমিডিয়া। আর ‘দহন’ হলো তাদের নিজস্ব প্রযোজনার ছবি। এটি মুক্তি পাবে ৩০ নভেম্বর।

/এম/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!