X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

মুক্তির আগেই ‘দহন’র টিকিট সোলড আউট!

বিনোদন রিপোর্ট
২৩ নভেম্বর ২০১৮, ১৩:০১আপডেট : ২৩ নভেম্বর ২০১৮, ১৯:৩৩

অনুষ্ঠানে পূজা ও সিয়াম বাংলাদেশে সিয়াম-পূজা জুটির ‘দহন’ মুক্তি পাবে ৩০ নভেম্বর। এরপর দেশের বাইরের পর্দায়ও যাবে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এ চলচ্চিত্রটি।
তবে মুক্তির আগেই চমকপ্রদ তথ্য দিলেন ছবিটির প্রযোজক জাজের কর্ণধার আবদুল আজিজ। জানালেন, দেশে মুক্তির আগেই আমেরিকা, কানাডা ও মধ্যপ্রাচ্যের কয়েকটি দেশে চলচ্চিত্রটির সব প্রেক্ষাগৃহ বুকিং শেষ।
তার ভাষ্য, ‘‘৩০ তারিখ বাংলাদেশের প্রেক্ষাগৃহে আসবে ছবিটি। এখনও হল বুকিং শুরু করিনি। তবে আপনারা জেনে খুশি হবেন আমেরিকা, কানাডা, মধ্যপ্রাচ্যে ‌‘দহন’-এর শো টিকিট সোলড আউট! সব শো’র টিকিট আগাম বিক্রি শেষ।’’

গতকাল (২২ নভেম্বর) চলচ্চিত্রের প্রাণকেন্দ্র বিএফডিসিতে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য দেন আজিজ। মূলত ‘দহন’ সিনেমার ট্রেলার প্রকাশ করা হয় এই অনুষ্ঠানের মাধ্যমে।
এটিকে কেন্দ্র করে রাজকীয়ভাবে সাজানো হয় এফডিসি। মূল ফটক থেকে শুরু করে পুরো এফডিসি মোড়ানো হয়েছে বাহারি রঙের বাতি দিয়ে। ঝরনা স্পটের পাশে তৈরি করা হয়েছে জাঁকজমকপূর্ণ মঞ্চ।
প্রযোজক আবদুল আজিজ ও তার ‘দহন’ টিম এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা তারিক আনাম খান, ওমর সানি, অমিত হাসান, ডিএ তায়েব, সিয়াম আহমেদ, বাপ্পারাজ, নাদের চৌধুরী, শিমুল খান, অভিনেত্রী সুষমা সরকার, পূজা চেরি, অমৃতা খান, চিত্রপরিচালক জাকির হোসেন রাজু, ওয়াজেদ আলী সুমন, ইফতেখার চৌধুরী, সংগীত পরিচালক ইমন সাহা, আহম্মেদ হুমায়ূন, ইমরান ও জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজসহ অনেকে।
অনুষ্ঠানের শুরুতেই অসুস্থ কিংবদন্তি নির্মাতা আমজাদ হোসেনের জন্য দোয়া করা হয়।
অনুষ্ঠানে সিয়াম-পূজাকে সঙ্গে নিয়ে ‘দহন’ ছবির ‘প্রেমের বাক্স’ গানটি করেন ইমরান ‘দহন’ সিনেমার নায়িকা পূজা বলেন, ‌‘এই সিনেমায় আমি একজন গার্মেন্ট শ্রমিকের চরিত্রে অভিনয় করেছি। এটা আমার জন্য খুব চ্যালেঞ্জিং ছিল। আমাকে অনেক দিন ধরে শুটিংয়ের প্রস্তুতি নিতে হয়েছে। অনেক দিন টানা পরিশ্রম করেছি এটি নিয়ে।’
সিনেমাটির নায়ক সিয়াম বলেন, ‌‘‘যদিও আমি একজন প্রফেশনাল শিল্পী, তবুও ‘দহন’-এ আমি টাকার জন্য কাজ করিনি। এই সিনেমা আমি দেশের জন্য, দেশের মানুষের জন্য করেছি। এতে আপনাদের গল্প বলা হয়েছে।’’
পরিচালক রাফী, নায়িকা পূজা, অভিনেতা বাপ্পারাজ ও নায়ক সিয়াম এদিকে অনুষ্ঠানে চলচ্চিত্র পরিবার ও জাজ মাল্টিমিডিয়ার এক হয়ে যাওয়ার আভাস দিলেও তা শেষ পর্যন্ত হয়নি।
এতে চলচ্চিত্র পরিবারের কোনও সদস্য উপস্থিত হয়নি। অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে চলচ্চিত্র পরিবারের আহ্বায়ক ও চিত্রনায়ক ফারুকের থাকার কথা থাকলেও তিনি উপস্থিত ছিলেন না। তবে ভিডিও বার্তা দিয়ে ‘দহন’র জন্য শুভকামনা জানান এই কিংবদন্তি ।
‘দহন’ সিয়াম-পূজা জুটির দ্বিতীয় সিনেমা। এতে আরও অভিনয় করেছেন জাকিয়া বারি মম। ছবিটি পরিচালনা করেছেন রায়হান রাফী।

/এম/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা