অতিথিদের যা উপহার দিলেন দীপবীর

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ২০:১৫, নভেম্বর ২৩, ২০১৮ | সর্বশেষ আপডেট : ২১:১২, নভেম্বর ২৩, ২০১৮

বিয়ের আসরে দীপবীরবিয়েতে বর-কনেকে শুভেচ্ছা জানাতে উপহার সামগ্রী নিয়ে যান অতিথিরা। তবে বলিউডের তারকা দম্পতি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন করলেন উল্টোটা। বিয়েতে নিমন্ত্রিত অতিথিদের উপহার দিয়েছেন তারা। এটি বেশ মার্জিত ও সুন্দর।
ভারতের সংবাদ সংস্থা টাইমস নাউ এক প্রতিবেদনে জানিয়েছে, অতিথিদের উপহার হিসেবে রুপালি ধাতুতে সাজানো ছবির ফ্রেম দিয়েছেন দীপবীর। সঙ্গে ছিল নিজেদের হাতে লেখা ধন্যবাদ বার্তা।
ফ্রেমটির প্রস্তুতকারক প্রতিষ্ঠানের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট কোডসিলভারে এর একটি ছবি শেয়ার করা হয়েছে। তারা এতে জুড়ে দিয়েছে সিন্ধি রীতিতে রণবীর-দীপিকার বিয়ের সময় তোলা একটি ছবি। যদিও অতিথিদের দেওয়া হয়েছে শূন্য ফ্রেম।
ছয় বছর প্রেমের পর ইতালির লেক কোমোতে পরিবার, ঘনিষ্ঠ স্বজন ও কাছের বন্ধুদের উপস্থিতিতে গত ১৪ ও ১৫ নভেম্বর দুটি ভিন্ন রীতিতে (কঙ্কানি ও সিন্ধি) বিয়েবন্ধনে জড়ান দীপবীর। কড়া নিরাপত্তার কারণে ভেন্যু থেকে খুব কম ছবি ফাঁস হয়েছে। অতিথিদের মোবাইল ফোন ব্যবহারে ছিল নিষেধাজ্ঞা।
তবে ভারতে ফেরার পর নবদম্পতি অনলাইনে তাদের বিয়ের অ্যালবাম শেয়ার করেন। এগুলো তুলেছেন ইরিকোস আন্ড্রিউ।
অতিথিদের জন্য দীপবীরের উপহারগত ২১ নভেম্বর দীপিকার শহর বেঙ্গালুরুতে নবদম্পতির বিবাহোত্তর অভ্যর্থনা সম্পন্ন হয়েছে। সেখানে অতিথিদের মধ্যে ছিলেন অলিম্পিকে ভারতের প্রথম রৌপ্যপদক জয়ী নারী ব্যাডমিন্টন তারকা পিভি সিন্ধু, সাবেক শুটার অভিনব বিন্দ্রা, সাবেক ক্রিকেটার অনিল কুম্বলে প্রমুখ।
তবে ইতালিতে বিয়ের আনুষ্ঠানিকতায় নিমন্ত্রিত স্বল্পসংখ্যক অতিথিদের মতো বেঙ্গালুরুর অনুষ্ঠানে আসা অতিথিদেরও ফটোফ্রেম উপহার দেওয়া হয়েছে কিনা তা পরিষ্কার নয়।
গণমাধ্যম ও বলিউডে নিজেদের সহকর্মী ও বন্ধুদের জন্য আগামী ২৮ নভেম্বর ও ১ ডিসেম্বর মুম্বাইয়ে আরও দুটি বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করছেন দীপবীর। ইতোমধ্যে তারা এই শহরে এসেছেন। রণবীরের সঙ্গে আছেন বাবা জগজিৎ সিং ভবানি ও মা অঞ্জু ভবানি আর বোন ঋতিকা। অন্যদিকে দীপিকার বাবা প্রকাশ পাড়ুকোন, মা উজ্জ্বলা ও বোন আনিসা থাকছেন সব আয়োজনে। বিয়েতে বৌ সাজে দীপিকা

/জেডএল/এমএম/এমওএফ/

লাইভ

টপ