X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

প্রিয়াঙ্কা-নিকের পার্টিতে পুলিশি হস্তক্ষেপ

বিনোদন ডেস্ক
২৮ নভেম্বর ২০১৮, ১৭:৪২আপডেট : ২৮ নভেম্বর ২০১৮, ২০:৫৩

পার্টিতে প্রিয়াঙ্কা-নিক প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের চার হাত এক হয়ে যাবে আর তিনদিন পরেই। আগামী ২ ডিসেম্বর ভারতের যোধপুরে উমেদ ভবন প্যালেসে সম্পন্ন হবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা। সেখানে থাকবেন দুই পরিবারের আত্মীয়স্বজন ও কাছের বন্ধুরা।
দু’দিন আগে ভারতে এসে পৌঁছেছে নিকের পরিবার। তার বড় ভাই জো জোনাস এসেছেন বাগদত্তা ‘গেম অব থ্রোনস’ তারকা সোফি টার্নারকে নিয়ে। তাদের জন্য গত ২৬ নভেম্বর রাতে ডিনার পার্টির আয়োজন করেন প্রিয়াঙ্কা। বলিউড অভিনেত্রী আলিয়া ভাট, পরিণীতি চোপড়া ও প্রিয়াঙ্কার কাছের বন্ধুরা ছিলেন সেখানে।
মুম্বাইয়ের এস্টেলা রেস্তোরাঁর বাইরে তখন উৎসুক জনতা ও পাপারাজ্জিদের ভিড় জমে যায়। এ কারণে তৈরি হয় হট্টগোল। বিশৃঙ্খলা দেখে সেখানকার বাসিন্দারা পুলিশের কাছে অভিযোগ জানায়। রাত ১টা ২০ মিনিটে ভেন্যুতে হাজির হয় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। রাত দেড়টার মধ্যে রেস্তোরাঁ বন্ধ করতে এর মালিককে নির্দেশ দেয় পুলিশ। এ কারণে অনিচ্ছা সত্ত্বেও চলমান পার্টি নির্দিষ্ট সময়ের অনেক আগেই শেষ করতে হয়েছে প্রিয়াঙ্কা-নিককে।
এর আগে দিল্লিতে প্রিয়াঙ্কা ও নিকের জন্য ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির প্রযোজক সিদ্ধার্থ রয় কাপুর ও পরিচালক সোনালি বোস পার্টি দিয়েছেন। ছবিটির কলাকুশলীদের সঙ্গে মিলে তারা কেক কেটেছেন ও শ্যাম্পেন উপভোগ করেন।
এদিকে বুধবার (২৮ নভেম্বর) পূজার মধ্য দিয়ে প্রিয়াঙ্কা-নিকের বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হয়েছে। বৃহস্পতিবার উমেদ ভবনে থাকছে মেহেদি ও সংগীতানুষ্ঠান। নিক তার জনপ্রিয় কিছু গানের মেডলি আর প্রিয়াঙ্কা নিজের অভিনীত গানের তালে নাচবেন। শোনা যাচ্ছে, নিজেদের প্রথম ডেট তুলে ধরবেন দুজনে।
পার্টিতে প্রিয়াঙ্কা-নিকের সঙ্গে অতিথিরা আগামী ৩০ নভেম্বর রয়েছে গায়ে হলুদ। এদিন দুই পরিবার ও তাদের আত্মীয়স্বজন আর বন্ধুরা উপভোগ করবে ককটেল পার্টি। ২ ডিসেম্বর খ্রিস্টান রীতিতে তাদের বিয়ে হবে। একইদিন ভারতীয় রীতিতেও ফের বিয়ে করবেন দুজনে। একটি সূত্রের দাবি, মুম্বাই থেকে বিশেষ বিমানে যোধপুর যাবে দুই পরিবার। তারপর হেলিকপ্টারে উমেদ ভবন প্যালেসে পা রাখবেন তারা। নবদম্পতি হেলিকপ্টারে ৩ ডিসেম্বর যোধপুর ছাড়বে। একই দিন দিল্লির উদ্দেশে রওনা দেবে তাদের পরিবার। উমেদ ভবন প্যালেসে প্রতি রাতের জন্য গুনতে হচ্ছে ৬০ হাজার ডলার (৫০ লাখ টাকারও বেশি)।
আগামী ৪ ডিসেম্বর দিল্লি তাজ প্যালেস হোটেলে পরিবারের সব আত্মীয়স্বজনের জন্য বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান রেখেছেন প্রিয়াঙ্কা ও নিক। ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহে মুম্বাইয়ে বলিউড তারকাদের জন্য থাকছে জমকালো বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। আগামী ৬ ডিসেম্বর মা মধু চোপড়াকে নিয়ে প্রিয়াঙ্কার সিকিম যাওয়ার কথা। সেখানে নিজেদের প্রযোজিত ‘পাহুনা’ ছবির সংবাদ সম্মেলনে অংশ নেবেন মা-মেয়ে।
দুই মাস প্রেমের পর যুক্তরাজ্যের লন্ডনে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বাগদান হয় এ বছরের ১৮ জুলাই। এরপর আগস্টে মুম্বাইয়ে হয়েছে তাদের রোকা অনুষ্ঠান। উমেদ ভবন প্যালেস সূত্র: বলিউড হাঙ্গামা, হিন্দুস্তান টাইমস

/জেডএল/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
আমার পাপ আর বাড়াবেন না: ইমন চক্রবর্তী
আমার পাপ আর বাড়াবেন না: ইমন চক্রবর্তী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান