X
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০

প্রিয়াঙ্কা-নিকের বিয়েতেও ফোন নিষিদ্ধ

বিনোদন ডেস্ক
৩০ নভেম্বর ২০১৮, ১৫:৪০আপডেট : ৩০ নভেম্বর ২০১৮, ১৭:১৭

যোধপুরে যাওয়ার আগে নিক-প্রিয়াঙ্কা মুম্বাই বিমানবন্দরে নতুন জীবন শুরু করতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও আমেরিকান গায়ক-অভিনেতা নিক জোনাস। আর একদিন পরেই যোধপুরের উমেদ ভবন প্যালেসে চিরকাল একসঙ্গে থাকার শপথ করবেন তারা। ইতোমধ্যে সব প্রস্তুতি সম্পন্ন করেছে দুই পরিবার।
দীপবীরের (দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং) মতো নিজেদের বিয়েতে মোবাইল ফোনের ওপর নিষেধাজ্ঞা আরোপের নীতি অনুসরণের সিদ্ধান্ত নিয়েছেন নিকিয়াঙ্কা। নেমন্তন্ন জানানোর সময় অতিথিদের মোবাইল ফোন ব্যবহার না করার অনুরোধ জানিয়েছেন এই হবু দম্পতি।
প্রিয়াঙ্কা-নিকের বিয়েকে ঘিরে ভারতের রাজস্থানের যোধপুরে অবস্থিত উমেদ ভবন প্যালেসের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিতকরণে সব ব্যবস্থা রাখা হচ্ছে এই ভেন্যুতে।
নিরাপত্তাজনিত কারণ দেখিয়ে পর্যটকদের জন্য উমেদ ভবন প্যালেস বন্ধ ঘোষণা করা হয়েছে। সেখানে কর্তৃপক্ষের নোটিশে ঝুলছে, ২৯ নভেম্বর থেকে ৩ ডিসেম্বর পর্যন্ত প্যালেস বন্ধ থাকবে।
আগামী ২ ডিসেম্বর হিন্দু রীতিতে বিয়ে করবেন ৩৬ বছর বয়সী প্রিয়াঙ্কা ও ২৬ বছরের নিক। এ সময় ঘোড়ায় চড়ে আসবেন নিক। ওইদিনই খ্রিস্টান রীতি মেনে তাদের আবারও বিয়ে হবে।  
গত বুধবার (২৮ নভেম্বর) পূজার মধ্য দিয়ে শুরু হয়েছে দুই তারকার বিয়ের উৎসব। বৃহস্পতিবার খুব সকালে যোধপুরে পৌঁছান তারা। এদিন মেহেদি রাঙানো ও সংগীতানুষ্ঠানে মেতেছিল দুই পরিবার। শুক্রবার (৩০ নভেম্বর) রয়েছে হবু বর-কনের গায়ে হলুদ। আগামীকাল ককটেল পার্টিতে মাতবে দুই পরিবার।
আন্তর্জাতিক তারকাদের মধ্যে নিমন্ত্রণ পেয়ে এসেছেন কানাডিয়ান ইউটিউবার লিলি সিং, ‘কোয়ান্টিকো’ সিরিজের প্রিয়াঙ্কার সহশিল্পী ইয়াসমিন আল মাসরি ও নিকের ‘কিংডম’ ছবির সহশিল্পী জনাথান টাকার।
নিকের দুই ভাই কেভিন জোনাস ও তার অর্ধাঙ্গিনী ড্যানিয়েল, জো জোনাস ও তার বাগদত্তা ‘গেম অব থ্রোনস’ তারকা সোফি টার্নার আর তাদের বাবা-মা পল জোনাস ও ডেনিস জোনাস তো আছেনই। সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কার মা মধু চোপড়া ও খালাত বোন পরিণীতি চোপড়া বেশ ব্যস্ত সময় পার করছেন যোধপুরে। ভারতীয় তারকাদের মধ্যে অতিথি তালিকায় রয়েছেন গায়িকা শিবানি দান্ডেকার, অভিনেতা করণ কুন্দ্র, নৃত্যশিল্পী গনেশ হেগড়ে।
প্রিয়াঙ্কার ‘বেওয়াচ’ ও নিকের ‘জুমানজি’ ছবির সহশিল্পী ডোয়াইন জনসন বিয়েতে নিমন্ত্রণ পেয়েছেন। এছাড়া অস্কার জয়ী অভিনেত্রী লুপিটা এন’ইয়োঙ্গো আর টিভি তারকা কেলি রিপা যোধপুরে আসবেন বলে শোনা যাচ্ছে। বলিউড তারকাদের মধ্যে বিয়েতে নিমন্ত্রণ পেয়েছেন সালমান খানের বোন অর্পিতা খান শর্মা ও অভিনেত্রী আলিয়া ভাট।
দিল্লিতে পরিবারের আত্মীয়স্বজন ও বন্ধুবান্ধব আর মুম্বাইয়ে বলিউড তারকাদের জন্য বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করছেন তারা। তবে দিনক্ষণ এখনও চূড়ান্ত হয়নি। এরমধ্যে দিল্লির অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিমন্ত্রণ জানানো হয়েছে।
সূত্র: টাইমস অব ইন্ডিয়া, হিন্দুস্তান টাইমস

/জেডএল/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
সমুদ্র সৈকতে জোভান-সাফার ‘অনন্ত প্রেম’!
সমুদ্র সৈকতে জোভান-সাফার ‘অনন্ত প্রেম’!
যুক্তরাষ্ট্রে নোমান রবিনের ‘ছাই থেকে ফুল’
যুক্তরাষ্ট্রে নোমান রবিনের ‘ছাই থেকে ফুল’
২৪ বছর পরে আবার একসঙ্গে...
২৪ বছর পরে আবার একসঙ্গে...
সুবিধাবঞ্চিত ৪ শতাধিক বাচ্চার সঙ্গে ‘মেঘনা কন্যা’র ইফতার
সুবিধাবঞ্চিত ৪ শতাধিক বাচ্চার সঙ্গে ‘মেঘনা কন্যা’র ইফতার