X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

তাপসের গানে এবার সানি লিওনি!

সুধাময় সরকার
০১ ডিসেম্বর ২০১৮, ১৬:০৬আপডেট : ০১ ডিসেম্বর ২০১৮, ১৭:৩৪

তাপসের ‘পারিবারিক’ সেলফিতে সানি লিওনি গত জুলাইয়ে সবাইকে চমকে দিয়ে বলিউডের নার্গিস ফাখরিকে নিয়ে একটি মিউজিক্যাল প্রজেক্ট করেছেন বাংলাদেশের সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপস। সেই কাজটি এখনও সম্পাদনার টেবিলে, চলছে প্রকাশের জোর প্রস্তুতি। তবে তার আগে, আজ (১ ডিসেম্বর) আবারও চমকে দিলেন তিনি।
মুম্বাই থেকে নিজের ফেসবুক দেয়ালে প্রকাশ করেছেন সানি লিওনির সঙ্গে একটি সেলফি! যেখানে তাপস, সানি লিওন ছাড়াও দেখা মিলেছে বলিউডের শীর্ষ ফটোগ্রাফার ডাবু রত্নানিকে। ছবিটি দেখে ধারণা করা হচ্ছিল, নার্গিস ফাখরির পর তাপসের নতুন কোনও গানের মডেল হলেন সানি লিওনি। যার শুটিংয়ের ফাঁকেই তাপস তুলেছেন এই ‘পারিবারিক’ সেলফি!
‘পারিবারিক’ বলার কারণ, আলোচিত এই সেলফিতে রয়েছেন তিন দম্পতির হাস্যোজ্জ্বল উপস্থিতি- তাপস-মুন্নী, সানি লিওনি-ডেনিয়েল এবং ডাবু-মনীষা।
রহস্য উন্মোচন করতে বাংলা ট্রিবিউনের পক্ষ থেকে আজ, শনিবার দুপুরে যোগাযোগ করা হয় কৌশিক হোসেন তাপসের সঙ্গে। তিনি এখন অবস্থান করছেন মুম্বাইয়ে। কথার শুরুতেই বললেন, ‘সানি লিওনি প্রসঙ্গে আমার বলার কোনও সুযোগ নেই। আমি দুঃখিত। কারণ, গত দুদিনে (২৯ ও ৩০ নভেম্বর) বলিউডের প্রায় সব মিডিয়া চেষ্টা করেও এ বিষয়ে কিছু বের করতে পারেনি কর্তৃপক্ষের কাছ থেকে। আমাকেও কড়া নিষেধ করা আছে। এটা যদি আমার প্রজেক্ট হতো তাহলে বলতে পারতাম। ডিসেম্বরের শেষ দিকে ওরা আনুষ্ঠানিকভাবে সবাইকে একসঙ্গে জানাবে বলে দিয়েছে।’   
গত জুলাইয়ে তুরস্কের লোকেশনে কৌশিক হোসেন তাপস ও নার্গিস ফাখরি এদিকে খোঁজ নিয়ে জানা গেছে, বলিউডের একটি প্রজেক্টে সম্প্রতি গাইবার জন্য ডাক পেয়েছেন কৌশিক হোসেন তাপস। মূলত সেই গানটির ভিডিও শুটিংয়ে গত ২৯ ও ৩০ নভেম্বর অংশ নিয়েছেন সানি লিওনি। তবে এটি সিনেমা, না স্বল্পদৈর্ঘ্য নাকি মিউজিক ভিডিও—সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি।

দেশীয় চলচ্চিত্রের গানে সুরের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া কৌশিক হোসেন তাপস একাধারে কণ্ঠশিল্পী-সংগীত পরিচালকও বটে। দেশের একমাত্র মিউজিক্যাল চ্যানেল গানবাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালকও তিনি। এই চ্যানেলে প্রচারিত তাপসের পরিচালনায় ‘উইন্ড অব চেঞ্জ’ অনুষ্ঠানটির মাধ্যমে বাংলাদেশের সংগীতে অবদানের জন্য যিনি ভারতের মর্যাদাপূর্ণ দুটি সম্মাননা ‘দাদাসাহেব ফালকে এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০১৮’ এবং ‘মাদার তেরেসা আন্তর্জাতিক পুরস্কার-২০১৮’ ঘরে তুলেছেন।

তাপসের সাম্প্রতিক গানচিত্র ‘তুমি বলো’:

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!