X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৫ চৈত্র ১৪৩০

এলআরবি’র গান নিয়ে বামবা’র কনসার্ট

বিনোদন রিপোর্ট
০২ ডিসেম্বর ২০১৮, ০০:০৪আপডেট : ০২ ডিসেম্বর ২০১৮, ১৬:১১

এলআরবি চলতি বছর ১৮ অক্টোবর প্রয়াত হয়েছেন কিংবদন্তি ব্যান্ড তারকা আইয়ুব বাচ্চু।
এলআরবি’র এ কাণ্ডারিকে বিশেষভাবে শ্রদ্ধা জানাতে একটি বিশেষ কনসার্টের আয়োজন করেছে ব্যান্ডের সংগঠন বামবা। আজ (২ ডিসেম্বর) এটি হবে বাংলাদেশ শিল্পকলা একাডেমির সংগীত ও নৃত্যকলা ভবন মিলনায়তনে।
আর এতে এলআরবি’র জনপ্রিয় সব গান গাইবেন বামবার সদস্যরা।
বামবা জানায়, এতে প্রধান অতিথি থাকবেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর। বিশেষ অতিথি থাকবেন শিল্পকলা একাডেমির মহাপরিচালক লিয়াকত আলী লাকী।
বামবার প্রেসিডেন্ট হামিন আহমেদ বলেন, ‌‘ব্যান্ড এলআরবি বামবার অন্যতম সদস্য। এমনকি আইয়ুব বাচ্চু এই সংগঠনের এক্সিকিউটিভ কমিটিতে ছিলেন। তার বিদায় আমাদের কাঁদিয়েছে। তাই তাকে স্মরণ করে বামবা’র সদস্যরা গাইবেন এই আয়োজনে।’
সংগঠনটির সাধারণ সম্পাদক ওয়ারফেজের টিপু বলেন, ‘অনুষ্ঠানে ১৬-১৭টি গান পরিবেশন করা হবে। যার সবগুলোই এলআরবি’র। এখানে বামবা সদস্যদের নিয়ে গিটার, ড্রামসসহ বাদ্যযন্ত্রের জন্য আলাদা লাইনআপ করা হয়েছে। গানগুলোও ভাগাভাগি করে পরিবেশন করা হবে। অনুষ্ঠানে এলআরবি সদস্যদের বিশেষভাবে আমন্ত্রণ জানানো হয়েছে। তারাও আমাদের সঙ্গে পরিবেশনায় অংশ নিতে পারেন।’
এলআরবি’র গান নিয়ে বামবা’র কনসার্ট জানা যায়, আয়োজনটি দেখতে পারবেন আমন্ত্রিত অতিথিরা। বিকাল ৫টায় শুরু হয়ে এটি চলবে রাত ১০টা পর্যন্ত।
উল্লেখ্য, গত ১৮ অক্টোবর ঢাকার বাসায় মৃত্যুবরণ করেন গুণী এই শিল্পী। তার বয়স হয়েছিল ৫৬ বছর। এদিন সকাল সাড়ে ৮টার দিকে বাসায় হার্ট অ্যাটাক করেন তিনি। তড়িঘড়ি তাকে স্কয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সকাল ৯টা ৫৫ মিনিটের দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
দেশের শীর্ষস্থানীয় ব্যান্ড এলআরবি’র দলনেতা আইয়ুব বাচ্চু ছিলেন একাধারে গায়ক, গিটারিস্ট, গীতিকার, সুরকার, সংগীত পরিচালক। গিটারের জাদুকর হিসেবে আলাদা সুনাম ছিল তার। ভক্তদের কাছে তিনি ‘এবি’ নামে পরিচিত।

/এম/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
নায়কের জন্মদিনে নায়িকারা...
নায়কের জন্মদিনে নায়িকারা...
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!