X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৫ চৈত্র ১৪৩০

প্রিয়াঙ্কা-নিকের জন্য মোদির আশীর্বাদ

বিনোদন ডেস্ক
০৬ ডিসেম্বর ২০১৮, ০০:১০আপডেট : ০৬ ডিসেম্বর ২০১৮, ১৬:৫৭

নরেন্দ্র মোদির সঙ্গে নবদম্পতি প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে দিনভর ব্যস্ত কর্মসূচির মধ্যে থাকতে হয়। এর ফাঁকে সময় বের করে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক-অভিনেতা নিক জোনাসের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে গেলেন তিনি।

প্রধানমন্ত্রী আসবেন জানতেন প্রিয়াঙ্কা, তাই এই আয়োজনের জন্য ভারতীয় পোশাক বেছে নিয়েছেন তিনি। নিজ দেশে বানানো লেহেঙ্গা পরেন ৩৬ বছর বয়সী এই তারকা। তার পাশাপাশি নিককেও একটি করে গোলাপ উপহার দেন মোদি। মঞ্চে ১০ মিনিট ছিলেন তিনি।

সাম্প্রতিক সময়ে দুবার বিভিন্ন বিষয়ে মোদির সঙ্গে আলোচনায় বসেছিলেন প্রিয়াঙ্কা। এরমধ্যে একটিতে প্রধানমন্ত্রীর সামনে পা দেখানো পোশাক পরে বসে থাকায় সমালোচিত হয়েছিলেন তিনি। সেই ঘটনা এখন অতীত।

মঙ্গলবার (৪ ডিসেম্বর) দিল্লির পাঁচতারকা হোটেল তাজ প্যালেসে হাজির হয়ে নবদম্পতিকে আশীর্বাদ করেছেন মোদি। প্রিয়াঙ্কা ও নিকের সঙ্গে খোশমেজাজে আলাপ করতে দেখা গেছে তাকে। নিজের পরিবার ও শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে মোদিকে পরিচয় করিয়ে দেন প্রিয়াঙ্কা। তারা একসঙ্গে ছবিও তোলেন।

বিবাহোত্তর সংবর্ধনায় আসার জন্য টুইটারে বুধবার (৫ ডিসেম্বর) মোদিকে ধন্যবাদ দিয়েছেন প্রিয়াঙ্কা। তিনি লিখেছেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদিকে অন্তর থেকে ধন্যবাদ জানাচ্ছি। আপনার কথা ও আশীর্বাদ আমাদের হৃদয় ছুঁয়ে গেছে।’

এক্ষেত্রে বোনাস পয়েন্ট নিয়ে দীপিকা পাড়ুকোনকে টপকে গেছেন প্রিয়াঙ্কা! বলিউডের এই দুই অভিনেত্রী দুবার করে বিয়ে করেছেন। ইতালিতে কঙ্কানি ও সিন্ধি রীতিতে দীপবীর আর যোধপুরের উমেদ ভবন প্যালেসে ক্যাথলিক ও হিন্দু রীতিতে বিয়ে করেন নিকিয়াঙ্কা। কোনও বিয়েতেই বলিউডের কেউ ছিলেন না।

এদিকে আমেরিকার পিপল ম্যাগাজিনে ২৬ বছর বয়সী নিকের সঙ্গে প্রিয়াঙ্কার বিয়ের ছবি প্রকাশিত হয়েছে। খ্রিস্টান রীতিতে বিয়ের সময় প্রিয়াঙ্কার পরা রালফ লরেনের ডিজাইন করা ৭৫ ফুট দীর্ঘ সাদা রঙা গাউন নিয়ে এখন টুইটারে ব্যাপক আলোচনা। অনুষ্ঠানে ছিল ১৮ ফুট দীর্ঘ কেক। ১২ জন বরসঙ্গী ও ১২ জন কনেসঙ্গী ছাড়াও ফুল রাখার দায়িত্বে চারজন ও আংটি রাখার কাজ করেছেন একজন।

নিক জোনাসের টাক্সেডোতে উর্দুতে লেখা ছিল ‘মাই জান’ অর্থাৎ আমার প্রাণ। আর প্রিয়াঙ্কার গাউনে তার বাছাই করা আটটি শব্দ জুড়ে দিয়েছেন ডিজাইনার। এরমধ্যে উল্লেখযোগ্য ফ্যামিলি, হোপ, কমপ্যাশন।

এ মাসের শেষ সপ্তাহে বলিউড তারকাদের জন্য আরেকটি বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করবেন প্রিয়াঙ্কা ও নিক। এ বছরের মে মাসে প্রেম ও জুলাইয়ে বাগদানের পর ঘর বাঁধলেন তারা।

/জেডএল/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
নায়কের জন্মদিনে নায়িকারা...
নায়কের জন্মদিনে নায়িকারা...
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!