X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৫ চৈত্র ১৪৩০

বিয়ের অনুষ্ঠানে গাইতে ভারতে বিয়ন্সে

বিনোদন ডেস্ক
০৯ ডিসেম্বর ২০১৮, ১৭:২৩আপডেট : ০৯ ডিসেম্বর ২০১৮, ১৭:৩০

বিয়োন্সে নোলস পপতারকা বিয়ন্সে নোলস ও রিদম অ্যান্ড ব্লুজ সদস্যরা ভারতের উদয়পুরে এসে পৌঁছেছেন। রবিবার (৯ ডিসেম্বর) দুপুরে মহারানা প্রতাপ বিমানবন্দরে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েছেন বিয়ন্সে।
শিল্পপতি মুকেশ আম্বানির মেয়ে ঈশা আম্বানির বিয়ের অনুষ্ঠানে গাইতে তার এই সফর।
বলিউড ভিত্তিক ওয়েবসাইট পিঙ্কভিলার এক প্রতিবেদনে জানা যায়, বিয়ন্সের টিমে আছেন ৬০ জন নৃত্যশিল্পী। তারা আগেই এসে পৌঁছেছেন।
২৭ বছর বয়সী ঈশার বিয়ে-পূর্ব উদযাপনের অংশ হিসেবে বিয়ন্সের এই কনসার্ট। আজ, রবিবার রাতে সংগীত পরিবেশন করবেন তিনি। সোমবার উদয়পুর ছেড়ে আমেরিকায় ফিরে যেতে রওনা দেবেন ৩৭ বছর বয়সী এই গায়িকা।
বিশ্বসংগীতের সবচেয়ে বড় তারকাদের মধ্যে বিয়ন্সে অন্যতম। তার ঝুলিতে আছে গ্র্যামির মতো সম্মানজনক অনেক পুরস্কার। বিয়ের অনুষ্ঠানে গাওয়ানোর জন্য বড় অঙ্কের সম্মানী দিতে হচ্ছে তাকে। তবে ঠিক কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন তিনি তা জানা যায়নি।
এদিকে ঈশা আম্বানির বিয়ের সংগীতানুষ্ঠান হয়েছে শনিবার (৮ ডিসেম্বর)। এ আয়োজনে অংশ নেন বলিউড তারকারা। তাদের মধ্যে ছিলেন আমির খান, ঐশ্বরিয়া রাই বচ্চন, বিদ্যা বালান, প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস দম্পতি। এছাড়া ক্রিকেটার শচীন টেন্ডুলকারসহ মোট ১২০০ অতিথি ছিলেন পার্টিতে।
ভারতের বিমানবন্দরে বিয়ন্সে নোলস গত শুক্র ও শনিবার ৪৮টি রিজার্ভ বিমানে চড়ে অনেক অতিথি এসেছেন উদয়পুরে। তাদের মধ্যে আছেন ২০১৬ সালে মার্কিন প্রেসিডেন্ট পদপ্রার্থী হিলারি ক্লিনটন। মুকেশ ও নিতা আম্বানির মেয়ে ঈশাকে বিয়ে করবেন অজয় ও স্বাতী পিরামলের ৩৩ বছর বয়সী ছেলে আনন্দ। আগামী ১২ ডিসেম্বর মুম্বাইয়ে হবে এই আনুষ্ঠানিকতা।
অতিথিদের জন্য দুই স্তরের ফুলের বাক্সে সাজানো বিয়ের নিমন্ত্রণপত্রে যুক্ত করা হয় নেকলেস ও দামি পাথর। প্রতিটির দাম পড়েছে ৩ লাখ রুপি!
ঈশা ও আনন্দর বাগদান হয়েছে ইতালির লেক কোমোতে। যেখানে বিয়ে করেছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। বাগদানে ছিলেন ৬০০ অতিথি। ওই অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন গ্র্যামি জয়ী মার্কিন গায়ক জন লিজেন্ড।

/জেডএল/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
নায়কের জন্মদিনে নায়িকারা...
নায়কের জন্মদিনে নায়িকারা...
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!