X
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০

সত্যিকারের নায়কের পরিচয় দিলেন বাপ্পী

বিনোদন রিপোর্ট
১০ ডিসেম্বর ২০১৮, ০০:০২আপডেট : ১০ ডিসেম্বর ২০১৮, ১৬:২৫

হাসপাতালে আহত যাত্রীর পাশে বা্প্পী

ঘটনাটা ৮ ডিসেম্বর সন্ধ্যায়, মহাখালী ফ্লাইওভারে। রাস্তার মাঝখানে পড়ে আছেন রক্তাক্ত এক নারী। পাশ দিয়ে একের পর এক দ্রুতগতিতে গাড়ি বের হয়ে যাচ্ছে। কেউ সাহায্য করতে এগিয়ে আসছেন না তাকে।
কিছুক্ষণ পর এক মোটরসাইকেল আরোহী গাড়ি থামিয়ে আহত নারীকে ফুটপাতে তোলেন। অনেকক্ষণ চেষ্টার পরও তিনি মহিলাকে হাসপাতালে নেওয়ার কোনও সিএনজি পাচ্ছিলেন না। ঠিক তখনই পাশ দিয়ে গাড়িতে করে যাচ্ছিলেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। এ অবস্থা দেখে এগিয়ে আসেন তিনি। আহত নারীকে নিয়ে যান কুর্মিটোলা জেনারেল হাসপাতালে। সেখানেই চিকিৎসার ব্যবস্থা করেন এই চিত্রনায়ক। বিষয়টি প্রকাশ পায় ইউটিউবে একটি ভিডিও আসার পর।

পুরো ঘটনা নিয়ে বাপ্পী বাংলা ট্রিবিউনকে বলেন, ‌‘আমি একটি কাজে মহাখালী ফ্লাইওভার দিয়ে বনানী যাচ্ছিলাম। তখনই দেখি সেখানে দুটি বাইক দাঁড়ানো। পাশে একটা মহিলা পড়ে আছেন। আমি তখন আমার গাড়িটি থামাই। জিজ্ঞেস করি বিষয়টি কী! বাইকার দুজন জানান, একটি বাস মহিলাকে ধাক্কা মেরে চলে গেছে। তাকে হাসপাতালে নেওয়া দরকার। তারা কিছুটা ইতস্তত করছেন, আমার গাড়ি ব্যবহারের কথা বলবেন কিনা! তখন আমিই বলি, মহিলাকে গাড়িতে তুলতে। দ্রুত তাকে তখন হাসপাতালে আনি। আসলে সবার আগে মানুষ। তারপর অন্য কাজ। আমি যদি কারও দুঃসময়ে এগিয়ে আসি, তাহলে আমার দুঃসময়েও কেউ এগিয়ে আসবেন- এই বিষয়টি সবার মাথায় রাখা উচিত।’

নারীর পরিচয় প্রসঙ্গে তিনি বলেন, ‘ভদ্রমহিলা বেশ ভালোভাবে জখম হয়েছেন। তার মাথা ও হাত-পায়ে সেলাই করতে হয়েছে। ঘণ্টাখানেক অপারেশন থিয়েটারে ছিলেন। কথা বলতে পারছিলেন না। শুধু জেনেছি তিনি রাজধানীর আফতাবনগরে থাকেন। হাসপাতালে সে সময়ে যমুনা টিভির সাংবাদিক হাসান ভাই ছিলেন। তখন তিনিও রোগীর খোঁজ-খবর নিতে থাকেন। আমরা দুই দিন সেখানে তার থাকার ব্যবস্থা করে এসেছি। সুস্থ হলে তিনি বাসায় ফিরে যাবেন।’

২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পথচলা শুরু বাপ্পীর। এরপর দেশের অন্যতম গ্রহণযোগ্য নায়কে পরিণত হয়েছেন তিনি। এখন তার পর্যন্ত ৩২টি চলচ্চিত্র মুক্তি পেয়েছে।


ভিডিও: 

/এম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
সমুদ্র সৈকতে জোভান-সাফার ‘অনন্ত প্রেম’!
সমুদ্র সৈকতে জোভান-সাফার ‘অনন্ত প্রেম’!
যুক্তরাষ্ট্রে নোমান রবিনের ‘ছাই থেকে ফুল’
যুক্তরাষ্ট্রে নোমান রবিনের ‘ছাই থেকে ফুল’
২৪ বছর পরে আবার একসঙ্গে...
২৪ বছর পরে আবার একসঙ্গে...
সুবিধাবঞ্চিত ৪ শতাধিক বাচ্চার সঙ্গে ‘মেঘনা কন্যা’র ইফতার
সুবিধাবঞ্চিত ৪ শতাধিক বাচ্চার সঙ্গে ‘মেঘনা কন্যা’র ইফতার