X
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪
৩ বৈশাখ ১৪৩১

অবশ্যই তারা প্রেমে মশগুল: মহেশ ভাট

বিনোদন ডেস্ক
১১ ডিসেম্বর ২০১৮, ১৫:০৭আপডেট : ১১ ডিসেম্বর ২০১৮, ১৮:৪২

রণবীর-আলিয়া, মহেশ ভাট ২০১৯ সালে ‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে রণবীর কাপুর ও আলিয়া ভাট জুটি হয়ে পর্দায় আসছেন। এর আগেই তাদের প্রেমের গুঞ্জনে সয়লাব বলিউড। আর তা না হয়ে তো উপায়ও নেই! কারণ, প্রায় সব জায়গায়ই তাদের ঘনিষ্ঠতা ছিল চোখের পড়ার মতো।
গুঞ্জনের বিষয়টি যে তাদের কানে যায়নি, তাও নয়। এক সংবাদ সম্মেলনে বেমক্কা প্রেমের কথা বলে ফেলেছিলেন রণবীর কাপুরও। কিন্তু আলিয়া? তার মুখে ছিল না কোনও আলাপ। এবার মেয়ের পক্ষ থেকেই যেন বিষয়টির সুরাহা করলেন তার বাবা পরিচালক মহেশ ভাট।
কথা বললেন সোজাসাপ্টা। টেলিগ্রাফ পত্রিকায় দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘অবশ্যই তারা প্রেমে মশগুল। এটা বোঝার জন্য নিশ্চয়ই আপনাকে জিনিয়াস হওয়ার দরকার নেই। আর আমিও রণবীরকে পছন্দ করি। সে খুব ভালো ছেলে। তারা তাদের সম্পর্ক ভবিষ্যতে কীভাবে প্রকাশ করবে এটা একান্ত তাদের বিষয়।’
‘সাদাক টু’ খ্যাত এ নির্মাতা তাদের বিয়ের গুজব নিয়েও কথা বলেন।
‌‘বিয়ে একটি প্রাতিষ্ঠানিক শব্দ। ২১ শতকে এসে এটি নিয়ে অত বেশি ভাবার কিছু নাই। তবে আমরা কখনোই আগ থেকে অনুমান করতে পারি না কি ঘটবে। সময় আসুক, তারা তাদের মতো করে সবকিছু করবে।’
আলিয়া ভাট ও রণবীর কাপুর সোনম কাপুরের বিয়েতে একসঙ্গে উপস্থিত হয়েছিলেন। হেঁটেছিল লালগালিচায়। গত জুনের সে ঘটনার পরই তাদের প্রেমের কথাটা চাউর হয়। এরপর পাপারাজ্জিরা মধ্যরাতে রণবীরকে আলিয়ার বাসায়ও আবিষ্কার করেছে।
সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

/এম/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানে আবার আমন্ত্রিত ঢাকার ঋতি
কানে আবার আমন্ত্রিত ঢাকার ঋতি
উৎসব থমকে যাচ্ছে ‘রূপান্তর’ বিতর্কে, কিন্তু কেন
উৎসব থমকে যাচ্ছে ‘রূপান্তর’ বিতর্কে, কিন্তু কেন
মনে হয়নি দেশের বাইরে আছি: যুক্তরাষ্ট্র থেকে পার্থ 
মনে হয়নি দেশের বাইরে আছি: যুক্তরাষ্ট্র থেকে পার্থ 
কাজলরেখা: ঘোড়া, গরু, হাতিগুলো স্বাস্থ্যবান নয়
সিনেমা সমালোচনাকাজলরেখা: ঘোড়া, গরু, হাতিগুলো স্বাস্থ্যবান নয়
সম্প্রচারের দুই দশকে...
সম্প্রচারের দুই দশকে...