X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৪ বৈশাখ ১৪৩১

যে কারণে ছাদখোলা জিপে শাকিল খান

বিনোদন রিপোর্ট
১৩ ডিসেম্বর ২০১৮, ১৮:৫২আপডেট : ১৪ ডিসেম্বর ২০১৮, ১০:৪৫

সস্ত্রীক শাকিল খান/ ছবি: সাদ্দিফ অভি ব্যতিক্রম একটি ছাদখোলা জিপে চেপে একটু আলাদা আবহে রাজপথে ঘুরছেন ঢালিউডের একসময়ের জনপ্রিয় নায়ক শাকিল খান! সঙ্গে আছেন তার স্ত্রী-ও। চারপাশে উৎসুক মানুষের ভিড়।
অথচ আশেপাশে কোনও লাইট-ক্যামেরা-ট্রলি নেই। তার মানে এটা কোনও শুটিং নয়। তবে কি নায়ক শাকিল এবার নির্বাচনে লড়াই করছেন! না, তাও তো নয়।
এরপর শাকিল খানের কাছে গিয়ে জানা গেছে ভিন্ন তথ্য।
নৌকার পক্ষে প্রচারণায় দেশ বরেণ্য অনেক শিল্পীদের সঙ্গে বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) দুপুরে কেন্দ্রীয় শহীদ মিনারে শাকিল খানও অংশ নেন। দুপুর সাড়ে ১২টার পর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের প্রচারাভিযানের উদ্বোধন ঘোষণা করেন। এর পরেই স্ত্রীকে সঙ্গে নিয়ে উঠে যান নিজের এই ছাদখোলা জিপে। গাড়িতে চড়েই আওয়ামী লীগের প্রচারপত্র বিতরণ করা শুরু করেন তিনি।
এসময় নায়ককে ঘিরে ভিড় জমায় সাধারণ মানুষেরা। কেউ কেউ তার হাত থেকে প্রচারপত্র নেন, কেউবা তার পাশে এসে তোলেন সেলফি। এরপর তার গাড়ি নিয়ে যুক্ত হন প্রচারাভিযানের জন্য অপেক্ষায় থাকা ৮টি ট্রাকের সামনে।

দুপুর ১টার দিকে শোভাযাত্রাটি কেন্দ্রীয় শহীদ মিনার থেকে শুরু হয়ে টিএসসি, শাহবাগ, বাংলামটর, কাওরানবাজার, ফার্মগেট, সংসদ ভবন হয়ে ধানমন্ডি ৩২ নম্বরে এসে শেষ হয়।
সস্ত্রীক শাকিল খান/ ছবি: সাদ্দিফ অভি এর আগে নৌকার পক্ষে প্রচারণায় অংশ নেওয়া প্রসঙ্গে তিনি বাংলা ট্রিবিউনকে বলেছিলেন, ‘বিশ্বব্যাপী মানুষ জানে নৌকার বর্তমান উন্নয়নের ধারা কী! কেউ বলেন নৌকার সরকার আরেকবার দরকার, কেউ বলেন বারবার দরকার, আমি বলি যদি বাংলাদেশকে আরও এগিয়ে নিয়ে যেতে চান সারাবিশ্বের কাছে নৌকার সরকার সারা জীবনের জন্য দরকার। এর কোনও বিকল্প নেই।’  

/এসও/এম/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!