X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

টেলিছবিতে নির্বাচনের নির্মম রাজনীতি

বিনোদন রিপোর্ট
২৫ ডিসেম্বর ২০১৮, ১৫:৫৯আপডেট : ২৫ ডিসেম্বর ২০১৮, ১৬:১৭

টেলিছবির মূল চরিত্রে সামিয়া অথৈ গ্রামের একটি ঘটনা থেকে সারাদেশে ছড়িয়ে পড়া নির্বাচনী প্রভাব নিয়ে নির্মিত হয়েছে টেলিছবি। এর নাম ‌‌‘খেলারামের খেলা’।
সাংবাদিক রেজানুর রহমান নির্মিত এই টেলিছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন রওনক হাসান ও সামিয়া অথৈ। একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন নির্মাতা নিজেও।
এতে দেখা যাবে, গ্রামের একটি মেয়ে ধর্ষণের শিকার হয়েছেন। প্রচার মাধ্যমে খবরটি আসার পর প্রথমে স্থানীয় পর্যায়ে, পরবর্তী সময়ে দেশব্যাপী এ নিয়ে ব্যাপক তোলপাড় শুরু হয়। এদিকে সামনে নির্বাচন। কাজেই ধর্ষণের এই ঘটনাকে কাজে লাগিয়ে এক পক্ষ অন্যপক্ষকে ঘায়েল করার ঘৃণ্য প্রতিযোগিতায় মেতে ওঠে।
শত শত মোটরসাইকেলে চড়ে মিছিল সহকারে নেতাকে নিয়ে যাওয়া হয় ধর্ষিতার বাড়িতে। ফলে কে কত বড় মিছিল নিয়ে ধর্ষিতাকে দেখতে যাবে তার প্রতিযোগিতাও শুরু হয়। নেতা আসে নেতা যায়। ধর্ষণের বিচার হবে বলে প্রতিশ্রুতি দেয়। কিন্তু ধর্ষণের তো বিচার হয়ই না; বরং ধর্ষণকারীই প্রতিপক্ষ সব দলের কাছে বিশেষ শক্তি হয়ে ওঠে।
সামিয়ার বাড়িতে রাজনীতির মানুষদের ভিড় টেলিছবিতে আরও অভিনয় করেছেন মোহাম্মদ বারী, মাহবুবা রেজানুর, মোশারফ হোসেন, মিন্টু সরদার, সুকর্ন হাসান, মনি কাঞ্চনসহ সৈয়দপুর ও ঢাকার বিভিন্ন নাট্যসংগঠনের শতাধিক নাট্যকর্মী।
নীলফামারী জেলার সৈয়দপুর, গাজীপুরের মাওনা ও ঢাকায় বিভিন্ন এলাকায় এই টেলিছবিটির শুটিং হয়েছে।
এটি ২৮ ডিসেম্বর শুক্রবার বিকাল ৩টা ০৫ মিনিটে চ্যানেল আইতে প্রচার হবে। এমনটাই বাংলা ট্রিবিউনকে জানান নির্মাতা রেজানুর রহমান।

/এম/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
আমার পাপ আর বাড়াবেন না: ইমন চক্রবর্তী
আমার পাপ আর বাড়াবেন না: ইমন চক্রবর্তী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান